ঢাকা | ফেব্রুয়ারী ২৮, ২০২৪ - ৪:০৫ অপরাহ্ন

বসুন্ধরা সিটি শপিং মলে অপো’র এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন

  • আপডেট: Sunday, February 11, 2024 - 10:10 pm

প্রেস বিজ্ঞপ্তি: বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় টেকনোলজি ব্র্যান্ড অপো রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে নতুন এক্সক্লুসিভ শোরুম উদ্বোধনের ঘোষণা দিয়েছে। সমগ্র দেশজুড়ে স্মার্টফোন গ্রাহকদের সর্বোচ্চ মানের অভিজ্ঞতা ও অনন্য সহজলভ্যতা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ অপো। আর এ প্রতিশ্রুতি পূরণের আরেকটি উল্লেখযোগ্য মাইলফলক হলো অপো’র এই উদ্যোগ।

ঢাকার অন্যতম জনপ্রিয় একটি শপিং এরিয়ায় অপো’র নতুন এক্সক্লুসিভ শোরুমের এই কৌশলগত অবস্থান স্মার্টফোনপ্রেমীদের আন্তর্জাতিক মানের অভিজ্ঞতা প্রদান করবে। এখানে দেশের গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা পূরণের জন্য রয়েছে নানা ধরনের উদ্ভাবনী স্মার্টফোন ও অত্যাধুনিক আনুষঙ্গিক জিনিসপত্র।

সেই সঙ্গে ফোনপ্রেমীরা বিভিন্ন সমস্যা সমাধানে পাচ্ছেন অসাধারণ গ্রাহক সেবা। স্মার্টফোন গ্রাহকদের একটি উন্নত শপিং এক্সপেরিয়েন্স প্রদান করার লক্ষ্যে এই শোরুম খোলা হয়েছে। এখানে গ্রাহকরা পাচ্ছেন অপো’র অত্যাধুনিক প্রযুক্তিগুলির অভিজ্ঞতা নেওয়ার সুযোগ। এছাড়াও, আগ্রহী দর্শকরা স্মার্টফোন প্রতিষ্ঠানটির ফ্ল্যাগশিপ পণ্যগুলো হাতে নিয়ে দেখতে পারবেন সহজেই।

বসুন্ধরা সিটি কমপ্লেক্সে স্মার্টফোন প্রতিষ্ঠান অপো’র এক্সক্লুসিভ শোরুমের উদ্বোধনী অনুষ্ঠানে স্যাম জোন, সোহাগ, নিয়ন ও ওয়াহিদসহ প্রযুক্তি খাতের বিভিন্ন প্রখ্যাত অতিথি, ইন্ডাস্ট্রি পার্টনার, রিভিউয়ার এবং ইনফ্লুয়েন্সাররা উপস্থিত ছিলেন। তাদের উপস্থিতি উদ্ভাবন ও গ্রাহক সন্তুষ্টির প্রতি অপো’র ধারাবাহিক প্রতিশ্রুতির গুরুত্বকে প্রকাশ করে।

অপো বাংলাদেশের অথোরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর-এর ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং বলেন, ঢাকার ব্যস্ততম বাণিজ্যিক এলাকার কেন্দ্রে আমাদের নতুন ব্র্যান্ড শপ উদ্বোধন করতে পেরে আমরা রোমাঞ্চিত।

অপো গ্রাহকদের কাছে অত্যাধুনিক প্রযুক্তি নিয়ে আসতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ, এবং এই ব্র্যান্ড শপের উদ্বোধন স্মার্টফোন ক্রেতাদের একটি অতুলনীয় অভিজ্ঞতা প্রদানের ক্ষেত্রে আমাদের অঙ্গীকারকে পুনর্ব্যক্ত করে৷ নতুন এই শোরুমে এসে আমাদের অত্যাধুনিক উদ্ভাবনী পণ্যগুলো দেখার জন্য গ্রাহক ও উৎসাহীদের স্বাগত জানাতে আমরা উন্মুখ হয়ে আছি। তারা নিজেদের জীবনযাত্রার সঙ্গে মানানসই একটি অপো ডিভাইস পছন্দ করে নিতে পারবে বলে আমরা আশা করি।

সোনালী/জেআর