ঢাকা | মে ২৬, ২০২৪ - ৫:২২ অপরাহ্ন

আহসানুল হক পিন্টুর মৃত্যুতে ডাবলু’র শোক

  • আপডেট: Thursday, February 1, 2024 - 7:00 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো শোক বার্তায় তিনি এই শোক প্রকাশ করেন। শোক বার্তায় তিনি বলেন, ‘‘আহসানুল হক পিন্টুর অকাল মৃত্যুতে মহানগর আওয়ামী লীগ পরিবার একজন দক্ষ সংগঠককে হারালো।’’

শোক বার্তায় ডাবলু সরকার মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

অপরদিকে, বৃহস্পতিবার বাদ মাগরিব টিকাপাড়া গোরস্থান সংলগ্ন ঈদগাহ মাঠে আহসানুল হক পিন্টুর জানাযার নামাজ শেষে দাফন কাজ সম্পন্ন করা হয়। এসময় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের নেতৃত্বে নগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ পিন্টুর মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী মহানগরের সহ-সভাপতি, রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মির ইকবাল, সহ-সভাপতি  রেজাউল ইসলাম বাবলু, সহ-সভাপতি মোঃ বদরুজ্জামান খায়ের, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আজাদ, সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ রবিউল ইসলাম রবি, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ মুকিদুজ্জামান জুরাত, উপ-দপ্তর সম্পাদক পংকজ দে, উপ-প্রচার সম্পাদক মোঃ সিদ্দিক আলম, জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ শরীফ আলী মুনমুন, রাজশাহী মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ জেডু সরকার, রাজশাহী মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ মেহেদী হাসান রিমেল রিগেন প্রমুখ।

সোনালী/জগদীশ রবিদাস