ঢাকা | জুলাই ২৭, ২০২৪ - ৬:১৭ পূর্বাহ্ন

নগরীতে পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৮

  • আপডেট: Tuesday, January 30, 2024 - 8:00 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে পুলিশের পৃথক অভিযানে ফেন্সিডিল, ট্যাপেন্টাডল ও চোলাই মদসহ ৮জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গত সোমবার দিবাগত রাতে নগরীর বিভিন্ন স্থানে এ অভিযান চালায় থানা ও গোয়ন্দো পুলিশ। এরমধ্যে মহানগরীর রাজপাড়া, বোয়ালিয়া ও কাটাখালী থানা এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ৯৪ বোতল ফেন্সিডিল, ২৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ২৫ লিটার চোলাই মদসহ ৮ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) ও কাটাখালী থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন সোহাগ (২২), ইব্রাহীম শেখ (২০), সুবাস কুমার (১৯), সবুজ আহম্মেদ (২৪), খাইরুল ইসলাম লিটন (৩১), রুহুল আমিন (২৬), সায়িদ হোসেন (২৩) ও রতন আলী (৩৫)।

জানা যায়, সোমবার রাত সোয়া ৯ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার কোর্ট বুলনপুর নিচপাড়া নদীর ধারে দুই ব্যক্তি ফেন্সিডিল বিক্রির জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ওই দল রাত সাড়ে ৯ টায় রাজপাড়া থানার কোর্ট বুলনপুর নিচপাড়া নদীর ধারে অভিযান পরিচালনা করে আসামি সোহাগ ও ইব্রাহীম শেখকে গ্রেপ্তার করে। এসময় আসামিদের কাছ থেকে ৪৯ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়।

অপর অভিযানে এস আই আশরাফুল ইসলাম ও তার টিম একই দিন সাড়ে ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার লক্ষ্মীপুর কাঁচাবাজারে অভিযান পরিচালনা করে ১৫০ পিস ট্যাপেন্টাডলসহ আসামি সুবাস কুমার ও সবুজ আহম্মেদকে গ্রেপ্তার করে এবং এসআই মিজানুর রহমান সরকার ও তার টিম রাত সোয়া ১০ টায় বোয়ালিয়া থানার কয়েরদাঁড়া বিলপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ১০০ পিস ট্যাপেন্টাডলসহ আসামি খাইরুল ইসলাম লিটন ও রুহুল আমিনকে গ্রেপ্তার করে এবং এসআই লোকমান হোসাইন ও তার টিম রাজপাড়া থানার লক্ষ্মীপুর আইডি বাগানপাড়ায় অভিযান পরিচালনা করে আসামি সায়িদ হোসেনকে ২৫ লিটার চোলাইমদসহ গ্রেপ্তার করে।

এছাড়াও নগরীর কাটাখালী থানার অফিসার ইনচার্জ তৌহিদুর রহমানের নেতৃত্বে এসআই সুমন কুমার সাহা ও তার টিম রাত পৌনে ১০ টায় কাটাখালী থানার চৌমহনী বাজার চার রাস্তার মোড়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামি রতন আলীকে ৪৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে নগরীর রাজপাড়া, বোয়ালিয়া ও কাটাখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সোনালী/জেআর