ঢাকা | সেপ্টেম্বর ৮, ২০২৪ - ৫:২৮ পূর্বাহ্ন

মতির উদ্যোগে মিছিল: নৌকার প্রচারে গণজোয়ার

  • আপডেট: Sunday, December 31, 2023 - 6:50 pm

স্টাফ রিপোর্টার: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-২ আসনে শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতীকের সংসদ সদস্য প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার পক্ষে বিশাল প্রচার মিছিল করা হয়েছে।

মহানগর যুবমৈত্রীর সভাপতি ও রাসিকের ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতির উদ্যোগে এই প্রচার মিছিলের আয়োজন করা হয়। রোববার বিকালে ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে থেকে প্রতিকী নৌকা, ব্যান্ড পার্টিসহ সজ্জিত মিছিলটি বের করা হয়।

৭ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকা ঘুরে মিছিলটি কোর্ট স্টেশন, দিগন্ত প্রসারী ক্লাব, ভেড়িপাড়া হয়ে আবারও ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। স্থানীয় জনগণের অংশগ্রহণে প্রচার মিছিলটি মুহুর্তেই গণজোয়ারে পরিণত হয়। এতে রাজশাহী-২ আসনে নৌকার প্রার্থী সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা উপস্থিত ছিলেন।

এদিকে ৩০টি ওয়ার্ডেই ঐক্যবদ্ধ হয়েছেন ১৪ দলের নেতাকর্মীরা। রোববার নৌকা প্রতীকের পক্ষে নগরীর ৩০টি ওয়ার্ডেই হয়েছে ব্যাপক প্রচার-প্রচারণা। স্মার্ট ও আধুনিক নগরী গড়তে প্রতিটি মানুষের বাড়ি-বাড়ি গিয়ে তারা শেখ হাসিনা মনোনীত নৌকার প্রার্থী ফজলে হোসেন বাদশাকে বিপুল ভোটে বিজয়ী করার আহ্বান জানাচ্ছেন।

সোনালী/জেআর