ঢাকা | ফেব্রুয়ারী ২১, ২০২৪ - ২:২৮ অপরাহ্ন

নৌকার পক্ষে গণজোয়ার, জয় আমাদের সুনিশ্চিত: বাদশা

  • আপডেট: Wednesday, December 27, 2023 - 7:00 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী-২ (সদর) আসনে শেখ হাসিনা মনোনীত ১৪ দলের নৌকা প্রতীকের প্রার্থী ফজলে হোসেন বাদশা বলেছেন, দিন যত যাচ্ছে; নৌকার একেকটি পথসভা একেকটি জনসভায় পরিণত হচ্ছে। আমাদের প্রচারে রাজশাহীবাসীর যে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ দেখছি; তাতে নৌকার বিজয় সুনিশ্চিত। মানুষ মন থেকে উপলব্ধি করছে, রাজশাহীসহ দেশের সামগ্রিক উন্নয়নের স্বার্থে জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকের কোন বিকল্প নেই।

বুধবার বিকালে শহরের সাহেব বাজার জিরোপয়েন্ট থেকে শুরু করে অলোকার মোড়, নিউ মার্কেট হয়ে শহিদ কামারুজ্জামান চত্বর পর্যন্ত গণসংযোগ করেন নৌকার হেভিওয়েট প্রার্থী ফজলে হোসেন বাদশা। পরে সাংবাদিকদের প্রশ্নে জবাবে তিনি এসব কথা বলেন।

রাজশাহীতে নৌকার পক্ষে গণজোয়ার তৈরি হয়েছে উল্লেখ করে বর্ষিয়ান রাজনীতিক ফজলে হোসেন বাদশা বলেন, আমি যেখানেই যাচ্ছি; সেখানেই মানুষের স্রোত দেখেছি। পথসভা আর পথসভা থাকে না, সেটা রূপ নেয় জনসভায়। নৌকার পক্ষে মানুষের জোয়ার নেমেছে। নৌকার নির্বাচনি প্রচারে বৃদ্ধ থেকে শুরু করে যুবক-যুবতী, শিক্ষার্থীসহ পেশাজীবী সংগঠনের মানুষ সবাই রাস্তায় নেমেছেন। রাকসুর সাবেক এই ভিপি আরও বলেন, আমি মনে করি; আগামী ৭ জানুয়ারি জনগণের ভালোবাসায় নৌকা জিতবেই জিতবে। দেশের উন্নয়নকে এগিয়ে নেয়ার জন্য এবং সুস্থ, সচল, সুন্দর ও সমৃদ্ধ রাজশাহী গড়তে আপনাদের মূল্যবান ভোটটি অবশ্যই নৌকা মার্কায় দেবেন।

ভোটারদের ভোটকেন্দ্রে আসার আহ্বান জানিয়ে ১৪ দলের অন্যতম এই কেন্দ্রীয় নেতা বলেন, সম্মানিত ভোটাররা যত বেশি ভোটকেন্দ্রে আসবেন; নৌকায় ততবেশি ভোট পড়বে। একটি গোষ্ঠী ভোট বানচাল ও প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টা করছে। তাদের লক্ষ্য শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানো। তারা মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিরুদ্ধে মহাপরিকল্পনা নিয়ে মাঠে নেমেছে। তাদের ষড়যন্ত্রের ফাঁদে আপনারা পা দেবেন না। মনে রাখবেন, নৌকা মার্কায় ভোট দিয়েছিলেন বলেই গত ১৫ বছরে রাজশাহীর উন্নয়ন হয়েছে। রাজশাহীকে এগিয়ে নেয়ার লক্ষ্যে চতুর্থবারের মতো এবারও জননেত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখেছেন। আমি জানি, রাজশাহীবাসী সবসময় আমার পাশে ছিল, এখনও আছে, আগামীতেও থাকবে। সুতরাং আপনারা আমাকে সমর্থন করবেন, ভোট দেবেন আমি জানি।

জোট নেতাদের নৌকার বাইরে কোথাও সমর্থন দেয়ার সুযোগ নেই মন্তব্য করে টানা তিনবারের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেন, রাজশাহীতে নৌকা ছাড়া জোটের কেউ অন্য কোথাও সমর্থন দিতে পারবে না। ১৪ দলের সমন্বয়ক জননেতা আমির হোসেন আমু আমাকে জানিয়েছেন- রাজশাহীর সমস্ত নেতৃবৃন্দকে জানিয়ে দেয়া হয়েছে; নৌকার পক্ষে নির্বাচন করতে হবে। এর কোন বিকল্প নেই। গণসংযোগকালে এমপি ফজলে হোসেন বাদশার সঙ্গে স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ, ছাত্র ও যুব সংগঠনের নেতৃবৃন্দসহ সাধারণ জনতা উপস্থিত ছিলেন।

সোনালী/জগদীশ রবিদাস