ঢাকা | জুলাই ১৯, ২০২৪ - ৭:২৩ অপরাহ্ন

প্রধানমন্ত্রী আস্থা রেখেছেন, আমি আবারও আপনাদের সমর্থন চাই

  • আপডেট: Monday, December 18, 2023 - 8:00 pm

গণসংযোগকালে এমপি বাদশা:

স্টাফ রিপোর্টার: রাজশাহী-২ (সদর) আসনে ১৪ দল মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ফজলে হোসেন বাদশা বলেছেন, রাজশাহীর উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী চতুর্থবারের মতো আমার ওপর আস্থা রেখেছেন। আপনারা টানা তিনবার আমাকে নিরঙ্কুশ সমর্থন জানিয়ে কাজ করার সুযোগ দিয়েছেন। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী ৭ জানুয়ারির নির্বাচনে আমি আবারও আপনাদের সমর্থন চাই।

সোমবার বিকালে নগরীর কাশিয়াডাঙা মোড়ে পশ্চিমাঞ্চল মুক্তিযোদ্ধা সমবায় সমিতি লিমিটেড কর্তৃক আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সমাবেশ শেষে কাশিয়াডাঙা মোড়ে গণসংযোগ করেন ফজলে হোসেন বাদশা। এসময় তিনি জনসাধারণকে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য আহ্বান জানান।

নৌকার প্রার্থী ফজলে হোসেন বাদশা বলেন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে আপনারা অবশ্যই ভূমিকা রাখবেন বলে বিশ্বাস করি। বিএনপি-জামায়াত একটি সন্ত্রাসী সংগঠন। তাদের মধ্যে কোন রাজনৈতিক বক্তব্য নেই। তাদের মধ্যে যদি কিছু থেকে থাকে, সেটি হচ্ছে নৈরাজ্য ও সহিংসতা। যেটি তারা ২০১৪ সালে করেছে, ১৮ সালেও করেছে। এবারও তারা নির্বাচনে অংশ না নিয়ে আগুন সন্ত্রাসে লিপ্ত হয়েছে। তারা মানুষ পুড়িয়ে বর্তমান সরকারকে উৎখাত করতে চায়। কিন্তু সেটি বাংলাদেশের জনগণ কখনোই মেনে নেবে না। তাদের সকল সন্ত্রাসী কর্মকাণ্ডকে উপেক্ষা করে নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করেছে। আপনাদের কোন ভয় নেই। আপনারা নির্দ্বিধায় ভোটকেন্দ্রে গিয়ে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

রাজশাহী-২ আসনের টানা তিনবারের এই সংসদ সদস্য আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে বাংলাদেশের উন্নতি, অগ্রগতি ও সম্ভাবনা ক্ষতিগ্রস্ত হবে। বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনা যে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা অতীতের কোন সরকার করে দেখাতে পারেনি। আমি এই আসনে একজন প্রার্থী হতে পারি, কিন্তু আমরা নির্বাচন করছি জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার জন্য। আমাদের প্রচেষ্টা একটিই, তিনি যেন আবারও দেশের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিয়ে আপনাদের কল্যাণে কাজ করতে পারেন। তাই আসুন আগামী ৭ জানুয়ারির নির্বাচনে সকলে ঐক্যবদ্ধ হই এবং নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের সামগ্রিক উন্নয়নে নিজেদের ভূমিকা পালন করি।

সমাবেশ ও গণসংযোগকালে এমপি ফজলে হোসেন বাদশার সঙ্গে বীর মুক্তিযোদ্ধাগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দসহ পশ্চিমাঞ্চলের গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সোনালী/জগদীশ রবিদাস