ঢাকা | জুলাই ২০, ২০২৪ - ৯:০৭ অপরাহ্ন

১৪ দলের বাইরে আসন ভাগাভাগির কোন সুযোগ নেই

  • আপডেট: Saturday, December 9, 2023 - 7:35 pm

সোনালী ডেস্ক: বিএনপি এখন বাস ট্রাকে আগুন দিয়ে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে চাচ্ছে। এসব সন্ত্রাসী কর্মকাণ্ড করে তারা মূলত আরও জনবিচ্ছিন্ন হয়ে পড়ছে -এমন মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, বার বার সরকার পতনের কথা বলে বিএনপি নেতাকর্মীদের উজ্জীবিত করে রাখতে চায়।

হানিফ বলেন, নির্বাচন অবাধ সুষ্ঠু হবে। আওয়ামী লীগ ১৪ দলীয় জোটেই নির্বাচন করবে। ১৪ দলের বাইরে অন্যকোন দলের সাথে আসন ভাগাভাগির কোন সুযোগ নেই।

তিনি বলেন, আর নাশকতা যেগুলো হচ্ছে সেটা বন্ধ করতে আইন-শৃঙ্খলা বাহিনী ইতিমধ্যে শক্ত পদক্ষেপ নিচ্ছে। যে এলাকায় নাশকতা হবে সেই এলাকার বিএনপি নেতাদের এর দায়ভার বহন করতে হবে। নাশকতা করলেই তাকে আইনের আওতায় আসতে হবে। আশা করছি দুই একটি কঠোর পদক্ষেপ নিলেই এই চোরাগুপ্তা নাশকতা বন্ধ হয়ে যাবে। নিষেধাজ্ঞা নিয়ে নিয়ে স্বপ্ন দেখছে বিএনপি, তারা ভাবছে কোন বিদেশি প্রভু তাদের ক্ষমতায় বসিয়ে দেবে।

বিএনপির একটি গুজব সেল আছে এদের কাজই হলো গুজব সৃষ্টি করা। এগুলোর কোন ভিত্তি নেই। গতকাল শনিবার দুপুরে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের কার্যালয়ে শহর ও সদর আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দেয়ার আগে হানিফ সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

বর্ধিত সভায় মাহবুবউল আলম হানিফ ছাড়াও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, সিনিয়র সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ স ম আখতারুজ্জামান মাসুম। অনুষ্ঠানটি পরিচালনা করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা ও সদর উপজেলা আওযামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক।

সভায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কুষ্টিয়া সদর উপজেলা ১৩টি ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং পৌর ২১টি ওয়ার্ডের ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকগণ তাদের মতামত ব্যক্ত করেন।

সোনালী/জেআর