ঢাকা | জুলাই ২৫, ২০২৪ - ৪:৩৬ পূর্বাহ্ন

নগরীতে শেখ ফজলুল হক মনির জন্মবার্ষিকী উদযাপন

  • আপডেট: Tuesday, December 5, 2023 - 12:15 am

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে নানা আয়োজনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহিদ শেখ ফজলুল হক মনির ৮৫তম জন্মবার্ষিকী উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে সোমবার সকালে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শেখ ফজলুল হক মনির অস্থায়ী প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, এক মিনিট নিরবতা পালনসহ তার রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

নগরীর কাশিয়াডাঙা মোড়ে মহানগর যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাহিদ আক্তার নাহানের উদ্যোগে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহিদ শেখ ফজলুল হক মনির ৮৫তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। সেখানে শেখ ফজলুল হক মনির অস্থায়ী প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, এক মিনিট নীরবতা পালনসহ তার রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

এসময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, যুগ্ম সম্পাদক আহসানুল হক পিন্টুসহ মহানগর যুবলীগের সাবেক ও বর্তমান নেতকর্মীরা উপস্থিত ছিলেন।

অপরদিকে দড়িখরবোনা মোড়ে আয়োজিত কর্মসূচিতে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, যুগ্ম সম্পাদক আহসানুল হক পিন্টু, নগর যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি, সাবেক সাংগঠনিক সম্পাদক মুকুল শেখসহ যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

সোনালী/জেআর