ঢাকা | ফেব্রুয়ারী ২৯, ২০২৪ - ৫:২৬ পূর্বাহ্ন

নানা কর্মসূচি নিয়ে ভোটের মাঠে নামছে যুবমৈত্রী

  • আপডেট: Sunday, December 3, 2023 - 10:00 pm

স্টাফ রিপোর্টার: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-২ আসনের সংসদ সদস্য প্রার্থী ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশাকে সমর্থনের আহ্বান জানিয়ে নানা কর্মসূচি নিয়ে ভোটের মাঠে নামছে মহানগর যুবমৈত্রী।

রোববার সন্ধ্যায় ভোটের মাঠের কর্মসূচি নির্ধারণ করতে বৈঠকে বসেন মহানগর যুবমৈত্রীর নেতারা। এতে সভাপতিত্ব করেন মহানগর যুবমৈত্রীর সভাপতি ও সিটি কর্পোরেশনের ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি।

সভা শেষে তিনি জানান, গত এক মাস ধরেই মহানগর যুবমৈত্রী মাঠে কাজ করছে। বিভিন্ন থানায় অবরোধবিরোধী মিছিলসহ ইতোমধ্যেই উন্নয়ন সংবলিত প্রায় পঞ্চাশ হাজার লিফলেট বিতরণ করা হয়েছে। আজকের বৈঠক থেকে সোমবার সারাদিন ১২টি ওয়ার্ডের বিভিন্ন এলাকার তৃণমূল পর্যায়ে লিফলেট বিতরণ কর্মসূচি গ্রহণ করা হয়েছে। আশা করছি, এর মাধ্যমে আগামী নির্বাচন নিয়ে যুবমৈত্রীর বার্তা রাজশাহী শহরের প্রতিটি ঘরে-ঘরে পৌঁছে দেয়া সম্ভব হবে।

বৈঠকে যুবমৈত্রীর রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগরের সাধারণ সম্পাদক শামীম ইমতিয়াজ, সহ-সভাপতি ও নিউ গভ. ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি রায়হান হালিম, মহানগরের সাংগঠনিক সম্পাদক মোহায়মিনুল হক রানাসহ মহানগর যুবমৈত্রীর সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সোনালী/জগদীশ রবিদাস