ঢাকা | জুলাই ১৮, ২০২৪ - ১২:৩৩ অপরাহ্ন

আগুন সন্ত্রাসের প্রতিবাদে শহরজুড়ে ওয়ার্কার্স পার্টির মিছিল

  • আপডেট: Friday, December 1, 2023 - 9:00 pm

স্টাফ রিপোর্টার: বিএনপি-জামায়াতের চলমান হরতাল-অবরোধ ও আগুন সন্ত্রাসের প্রতিবাদ জানিয়ে রাজশাহী শহরের বিভিন্ন ওয়ার্ডে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মহানগর ওয়ার্কার্স পার্টি।

শুক্রবার বিকালে নগরীর বিভিন্ন ওয়ার্ডের গুরুত্বপূর্ণ এলাকায় এই বিক্ষোভ মিছিলগুলো করে ১৪ দলীয় জোটের অন্যতম প্রধান এই শরিক দলটি।

মিছিল থেকে বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়াতে এবং রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশাকে আবারও সমর্থন করতে রাজশাহীবাসীর প্রতি আহ্বান জানানো হয়।

১ নম্বর ওয়ার্ড: আজ বিকালে নগরীর ১ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় বিক্ষোভ মিছিল করা হয়েছে। মিছিলে নেতৃত্বে দিয়েছেন ওয়ার্কার্স পার্টির মহানগরের সদস্য মোশারোফ হোসেন, মাসুম আক্তার অনিক, স্থানীয় ওয়ার্ডের নেতা আদিলুজ্জামান আদিল, সামসেদ হোসেন মডিসহ নেতাকর্মীরা।

৪ নম্বর ওয়ার্ড: আজ বিকালে নগরীর ৪ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় বিক্ষোভ মিছিল করা হয়েছে। মিছিলে নেতৃত্বে দিয়েছেন মহানগর সম্পাদকমণ্ডলির সদস্য আব্দুল মতিন, মনিরুদ্দিন পান্না, স্থানীয় ওয়ার্ডের সভাপতি মাসেন ঘোষ, সাধারণ সম্পাদক ফিরোজ আহমেদসহ নেতাকর্মীরা।

৫ নম্বর ওয়ার্ড: আজ বিকালে নগরীর ৫ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় বিক্ষোভ মিছিল করা হয়েছে। মিছিলে নেতৃত্বে দিয়েছেন আমিনুল ইসলাম গোলাপ, মামুনুল হকসহ নেতাকর্মীরা।

৯, ১০ ও ১১ নম্বর ওয়ার্ড: আজ বিকালে নগরীর ৯, ১০ ও ১১ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় বিক্ষোভ মিছিল করা হয়েছে। মিছিলে নেতৃত্বে দিয়েছেন মহানগর সম্পাদকমণ্ডলির সদস্য নাজমুল করিম অপু, মহানগর সদস্য আলী আফতাব তপন, বোয়ালিয়া পশ্চিমের নেতা শাহীন শেখ, নগর ছাত্রমৈত্রীর সভাপতি ওহিদুর রহমানসহ নেতাকর্মীরা।

১৬ ও ১৭ নম্বর ওয়ার্ড: আজ বিকালে নগরীর ১৬ ও ১৭ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় বিক্ষোভ মিছিল করা হয়েছে। মিছিলে নেতৃত্বে দিয়েছেন মহানগরের সদস্য ইসমাইল হোসেন, শাহমখদুম থানার সভাপতি আমিনুল ইসলাম রেজা, সাবেক ছাত্রনেতা সম্রাট রায়হান, ছাত্রনেতা সাকিব আল হাসানসহ নেতাকর্মীরা।

১৮ ও ১৯ নম্বর ওয়ার্ড: আজ বিকালে নগরীর ১৮ ও ১৯ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় বিক্ষোভ মিছিল করা হয়েছে। মিছিলে নেতৃত্বে দিয়েছেন চন্দ্রিামা থানার সভাপতি শাহিদ হোসেন শিশির, সাধারণ সম্পাদক ইখতিয়ার উদ্দীন জাহিদ, ১৮ নম্বর ওয়ার্ডের সভাপতি বেলাল উদ্দীন, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন পরশসহ নেতাকর্মীরা।

২০, ২১ ও ২২ নম্বর ওয়ার্ড: আজ বিকালে নগরীর ২০, ২১ ও ২২ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় বিক্ষোভ মিছিল করা হয়েছে। মিছিলে নেতৃত্বে দিয়েছেন মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, মহানগর সম্পাদকমণ্ডলির সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, মহানগর সদস্য সীতানাথ বণিক, সাঈদ চৌধুরী, স্থানীয় ওয়ার্ডের নেতা আব্দুল খালেক কুলু, ফরহাদ হোসেন শিপনসহ নেতাকর্মীরা।

২৪ ও ২৫ নম্বর ওয়ার্ড: আজ বিকালে নগরীর ২৪ ও ২৫ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় বিক্ষোভ মিছিল করা হয়েছে। মিছিলে নেতৃত্বে দিয়েছেন ২৫ নম্বর ওয়ার্ডের সভাপতি মোস্তাক হোসেন, সাধারণ সম্পাদক বাপ্পী সরকার, ২৪ নম্বর ওয়ার্ডের সভাপতি দুলাল হোসেনসহ নেতাকর্মীরা।

সোনালী/জগদীশ রবিদাস