ঢাকা | জুলাই ১৮, ২০২৪ - ২:৪৯ পূর্বাহ্ন

মনোনয়নপত্র জমা দিলেন এমপি বাদশা

  • আপডেট: Wednesday, November 29, 2023 - 1:00 pm

স্টাফ রিপোর্টার: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-২ (সদর) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন এই আসনের বর্তমান সংসদ সদস্য ও ১৪ দলের অন্যতম শরিক বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা।

আজ বুধবার (২৯ নভেম্বর) বেলা ১২টায় রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শামীম আহমেদের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

এসময় ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য ও জেলা কমিটির সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল, কেন্দ্রীয় সদস্য ও মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, কেন্দ্রীয় সদস্য ও জেলা কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক আশরাফুল হক তোতা, কেন্দ্রীয় সদস্য ও মহানগর সম্পাদকমণ্ডলির সদস্য সাদরুল ইসলাম, সম্পাদকমণ্ডলির সদস্য আইনজীবী আবু সাঈদ, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, আব্দুল মতিন, নাজমুল করিম অপু, মনির উদ্দীন পান্না, মহানগর যুবমৈত্রীর সভাপতি ও ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতিসহ বন্ধু সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দেশের বর্ষিয়ান রাজনীতিক ফজলে হোসেন বাদশা (২০০৮-২৩) টানা তিন মেয়াদে রাজশাহী-২ আসনে জাতীয় সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। তিন মেয়াদেই তিনি ১৪ দলীয় জোটের প্রার্থী হিসেবে এই আসনে নির্বাচন করেছেন। আগামী নির্বাচনেও তিনি জোটগতভাবেই লড়াই করতে চান।

সোনালী/জগদীশ রবিদাস