ঢাকা | মে ৩০, ২০২৪ - ৪:২৯ অপরাহ্ন

রাজশাহী নগরীতে মাদকসহ গ্রেপ্তার ২

  • আপডেট: Tuesday, November 28, 2023 - 9:49 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর রাজপাড়া ও কাশিয়াডাঙা থানা এলাকায় অভিযান পরিচালনা করে ২০০ গ্রাম হেরোইন, ৪৬ বোতল ফেন্সিডিল ও ৫০০ গ্রাম গাঁজাসহ ২ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃত আসামি রকি (২৭) ও সাইরিন বেগম (৪০)। রকি রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার দাশপুকুরের মৃত নয়নের ছেলে ও সাইরিন বেগম কাশিয়াডাঙা থানার হড়গ্রাম নতুন পাড়ার সিদ্দিক রহমানের স্ত্রী।

সূত্র জানায়, গত সোমবার রাত পৌনে ৪ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মিজানুর রহমান সরকার ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিল।

এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার দাশপুকুর গ্রামে এক ব্যক্তি তার বাড়িতে হেরোইন ও ফেন্সিডিল বিক্রির জন্য অবস্থান করছে। সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত ৪ টায় রাজপাড়া থানার দাশপুকুর এলাকায় অভিযান পরিচালনা করে আসামি রকিকে ২০০ গ্রাম হেরোইন ও ৪৬ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার করে।

অপরদিকে, এসআই নাদিম উদ্দীন ও তার টিম গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম নতুনপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে সাইরিন বেগমকে তার বাড়ি হতে ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করেন।

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিরা জানায়, তারা দীর্ঘদিন ধরে হেরোইন, ফেন্সিডিল ও গাঁজার ব্যবসা করে আসছে। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র রাজপাড়া ও কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য আইনে মামলা করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সোনালী/জেআর