ঢাকা | জুলাই ২৫, ২০২৪ - ২:৩৩ পূর্বাহ্ন

জনগণের আকাঙ্ক্ষার একমাত্র নেতৃত্ব ফজলে হোসেন বাদশা

  • আপডেট: Tuesday, November 28, 2023 - 7:15 pm

লিফলেট বিতরণকালে যুবমৈত্রীর নেতৃবৃন্দ:

স্টাফ রিপোর্টার: রাজশাহী-২ আসনে সাধারণ জনগণের আকাঙ্ক্ষার একমাত্র নেতৃত্ব বর্তমান সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলে মন্তব্য করেছেন মহানগর যুবমৈত্রীর নেতৃবৃন্দ।

মঙ্গলবার বিকালে শহরের সিঅ্যান্ডবি, সিমলা পার্ক, টি-বাঁধ, শ্রীরামপুরসহ পদ্মাপাড়ের বিভিন্ন এলাকায় এমপি বাদশার উন্নয়ন সম্বলিত প্রচারপত্র বিতরণকালে তারা এই মন্তব্য করেন।

প্রচারপত্র বিতরণ কর্মসূচিতে নেতৃত্ব দেন মহানগর যুবমৈত্রীর সভাপতি ও সিটি করপোরেশনের ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি।

তিনি বলেন, সিটি মেয়র জননেতা এএইচএম খায়রুজ্জামান লিটন ও সংসদ সদস্য জননেতা ফজলে হোসেন বাদশার চমৎকার সমন্বয়ে রাজশাহী শহর আজকে সারাদেশে উন্নত ও সমৃদ্ধ শহরে রূপান্তরিত হয়েছে। একদিকে শহরের সৌন্দর্যবর্ধনের কাজ যেমন ত্বরান্বিত হয়েছে, অপরদিকে শহরে এমন কোন শিক্ষাপ্রতিষ্ঠান, মসজিদ, মাদ্রাসা, মন্দির খুঁজে পাওয়া যাবে না, যেখানে উন্নয়নের স্পর্শ লাগেনি। আমরা রাজশাহীবাসী উন্নয়ন যথেষ্ট পেয়েছি, এখন কর্মসংস্থান দরকার। সেই লক্ষ্যেই আমাদের নেতারা কাজ করছেন। আমরা চাই এর ধারাবাহিকতা রক্ষা হোক। তাই আসুন, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আবারও জননেতা ফজলে হোসেন বাদশাকে সমর্থন করে সমৃদ্ধের অগ্রযাত্রাকে অক্ষুণ্ন রাখি।

প্রচারপত্র বিতরণকালে যুবমৈত্রীর রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগরের সাধারণ সম্পাদক শামীম ইমতিয়াজ, সাংগঠনিক সম্পাদক মোহায়মিনুল হক রানাসহ যুবমৈত্রীর মহানগর, বিভিন্ন থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতকর্মীরা উপস্থিত ছিলেন।

সোনালী/জগদীশ রবিদাস