ঢাকা | জুলাই ১৮, ২০২৪ - ২:৩৫ পূর্বাহ্ন

ফেসবুক লাইভে এসে যা বললেন এমপি এনামুল

  • আপডেট: Monday, November 27, 2023 - 7:00 pm

অনলাইন ডেস্ক: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে ফেসবুক লাইভে এসে কাঁদলেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

সোমবার (২৭ নভেম্বর) সকাল ১০টার দিকে নিজের ফেসবুক পেজ থেকে লাইভে আসেন তিনবারের প্রভাবশালী এই সংসদ সদস্য।

৩ মিনিট ২৮ সেকেন্ডের ওই ফেসবুক লাইভে তিনি বিগত সময়ের বিভিন্ন বিষয় তুলে ধরে দু’দফায় ফুপিয়ে কেঁদে ওঠেন। এ সময় দেশবাসীকে পাশে থাকার আহ্বান জানান তিনি।

ফেসবুক লাইভের শুরুতেই রাজশাহী-৪ আসনের বর্তমান এমপি এনামুল হক ২০০৮ সাল থেকে পরপর তিন মেয়াদে সংসদ সদস্য হিসেবে তাকে নির্বাচিত করায় বাগমারার সাধারণ মানুষকে ধন্যবাদ জানান।

এরপর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন নিয়ে সর্বোচ্চ এই সিদ্ধান্ত সবাইকে মেনে নিতে আহ্বান জানান। এছাড়া সবাইকে শান্ত থাকতে বলেন। আজই তিনি বাগমারা যাবেন এবং সবার সঙ্গে বসবেন বলেও জানান।

এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক বলেন, ‘আপনাদের সাথে বসব। আপনাদের সাথে কথা বলব। আপনারা যেই সিদ্ধান্ত দেবেন সেই সিদ্ধান্ত বাস্তবায়ন করে আমি বাগমারাবাসীর পাশে থাকতে চাই। চূড়ান্ত সিদ্ধান্তের মালিক আপনারা। আমি মনে করি, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নশীল এই বাংলাদেশকে এগিয়ে নিতে হবে; উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে।

এজন্য সবাই শান্ত থেকে আগামী জাতীয় নির্বাচন সুষ্ঠু ও অবাধ করে দেশ এবং বিদেশের কাছে এই জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রা এগিয়ে নিতে হবে। ’

এমপি এনামুল হক বলেন, ‘এক সময়ের সন্ত্রাস অধ্যুষিত রক্তাক্ত বাগমারাকে শান্তির জনপদে পরিণত করতে জীবনের সর্বোচ্চ চেষ্টা করেছি। আমার কোনো ভুল ত্রুটি ছিল না। ’ এ কথা বলার সময় তিনি কান্নায় ভেঙে পড়েন।

ফেসবুকে লাইভে তিনি আরও বলেন, ‘এই জনপদকে আবারও অশান্ত করা হবে তা কোনোভাবেই হতে দেব না। জনগণকে সঙ্গে নিয়ে উন্নয়ন কাজ পরিচালনা করব। ’

সোনালী/জেআর