ঢাকা | জুলাই ১৮, ২০২৪ - ২:৪৮ পূর্বাহ্ন

নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন এমপি বাদশা

  • আপডেট: Friday, November 24, 2023 - 7:00 pm

স্টাফ রিপোর্টার: রাজধানী ঢাকা থেকে রাজশাহীতে এসে দলীয় নেতাকর্মীদের আন্তরিক শুভেচ্ছা ও ভালবাসায় সিক্ত হয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

শুক্রবার বিকালে ঢাকা থেকে রাজশাহী বিমানবন্দরে এসে পৌঁছালে তাকে ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন রাজশাহী জেলা ও মহানগর ওয়ার্কার্স পার্টির নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু, কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী জেলা কমিটির সাধারণ সম্পাদক আশরাফুল হক তোতা, মহানগর সম্পাদকমণ্ডলীর সদস্য সিরাজুর রহমান খান, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, আব্দুল মতিন, মনিরুদ্দীন পান্না, নাজমুল করিম অপু, জেলা সম্পাদকমন্ডলীর সদস্য মতিউর রহমান তপন, মহানগর যুবমৈত্রীর সভাপতি ও সিটি করপোরেশনের ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, বিশিষ্ট সমাজসেবক মঞ্জুর মোরশেদ হাসান চুন্না, অধ্যক্ষ আমজাদ হোসেন, অধ্যক্ষ কামরুজ্জামান, বিশিষ্ট সমাজ সেবক আব্দুল গফুর, একে মাসুদ, সিতানাথ বণিক, মোশারফ হোসেন, শাহিনুর বেগম, মহানগর যুবমৈত্রীর সাংগঠনিক সম্পাদক মোহাইমিনুল হক রানা, শ্রমিক নেতা আকছারুজ্জামান সুমন, মহানগর ছাত্রমৈত্রীর সভাপতি ওহিদুর রহমান, সাধারণ সম্পাদক বিজয় সরকার প্রমুখ।

উল্লেখ্য, ১৪ দলীয় জোটের অন্যতম কেন্দ্রীয় নেতা ও সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা গত তিনবারের মতো আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও রাজশাহী-২ আসন থেকে প্রতিদ্বন্দিতা করার জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ৩০ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই হবে আগামী ১ থেকে ৪ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর। ভোট গ্রহণ করা হবে আগামী ৭ জানুয়ারি।

সোনালী/জগদীশ রবিদাস