ঢাকা | ফেব্রুয়ারী ২৮, ২০২৪ - ৯:২২ অপরাহ্ন

কার অনুমতি নিয়ে মনোনয়ন কিনেছেন বলেই হামলা

  • আপডেট: Friday, November 24, 2023 - 8:50 pm

অনলাইন ডেস্ক: মনোনয়ন ফরম কিনে ফেরার পথে সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছেন কুমিল্লার লাকসামের সাবেক যুবলীগ নেতা গোলাম সারোয়ার মজুমদার। কার অনুমতি নিয়ে মনোনয়ন কিনেছেন এ কথা বলেই তাকে মারধর শুরু করে এক দল সন্ত্রাসী।

শুক্রবার (২৪ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে কুমিল্লা জেলা নির্বাচন কার্যালয় সংলগ্ন এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে স্বতন্ত্র প্রার্থী। লাকসামের মনোহরগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও লক্ষণপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তিনি।

হামলার ঘটনার বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছে ভুক্তভোগী গোলাম সারোয়ার নিজেই। এদিকে হামলার ১২ সেকেন্ডের একটি ভিডিওক্লিপ সামাজিকমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

গোলাম সারোয়ার জানান, বেলা ১১টার দিকে মনোনয়ন ফরম কিনতে জেলা নির্বাচন কার্যালয়ে যান তিনি। সেখান থেকে মনোনয়ন ফরম কিনে নিয়ে ফেরার পথে দুপুর সাড়ে ১২টার দিকে নির্বাচন কার্যালয় সংলগ্ন রাস্তায় ৪/৫ জনের একটি সন্ত্রাসী দল তার ওপর হামলা করে।

তিনি আরও জানান, হামলাকারীদের মুখে মাস্ক পরা ছিল। এ সময় তার কাছে তারা জানতে চান, কার অনুমতি নিয়ে মনোনয়ন কিনেছেন এ কথা বলেই মারধর শুরু করেন। এ ঘটনায় তিনি জেলা নির্বাচন কার্যালয়ে অভিযোগ দিয়েছেন।

এ বিষয়ে সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. মুনীর হোসেন খান বলেন, হামলার বিষয়ে খোঁজ নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোরশেদ বলেন, বিষয়টি বিভিন্ন মাধ্যমে জেনেছি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সোনালী/জেআর