ঢাকা | ফেব্রুয়ারী ২৮, ২০২৪ - ১১:০২ পূর্বাহ্ন

এমপি হিসেবে ফজলে হোসেন বাদশার কোন বিকল্প নেই

  • আপডেট: Friday, November 24, 2023 - 7:15 pm

প্রচারপত্র বিলিকালে নগর যুবমৈত্রীর নেতৃবৃন্দ:

স্টাফ রিপোর্টার: গত তিনবারের মতো আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও রাজশাহী-২ (সদর) আসনে ফজলে হোসেন বাদশার কোন বিকল্প নেই বলে মন্তব্য করেছেন মহানগর যুবমৈত্রীর নেতারা।

শুক্রবার সকালে শহরের কোর্ট স্টেশন, ঢালুর মোড়, হড়গ্রাম বাজারসহ পশ্চিমাঞ্চলের বিভিন্ন এলাকায় এমপি বাদশার উন্নয়ন সম্বলিত প্রচারপত্র বিলিকালে তারা এই মন্তব্য করেন। এসময় মহানগর যুবমৈত্রীর নেতারা আবারও এমপি ফজলে হোসেন বাদশাকে সমর্থন করতে সাধারণ মানুষের প্রতি উদাত্ত আহ্বান জানান।

মহানগর যুবমৈত্রীর সভাপতি ও সিটি করপোরেশনের ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি বলেন, আজীবন সংগ্রামী জননেতা ফজলে হোসেন বাদশা গত ১৫ বছর অক্লান্ত পরিশ্রম করে রাজশাহীকে শিক্ষানগরী হিসেবে গড়ে তুলেছেন। ২০০৮ সালে থেকে ২৩ সাল পর্যন্ত জাতীয় সংসদে তিনি রাজশাহীর মানুষের জন্য যত কথা বলেছেন; অতিতে আর অন্য কোন সংসদ সদস্য ততোটা বলেননি। জনপ্রতিনিধি হিসেবে তিনি কখনোই মানুষের সঙ্গে খারাপ আচরণ করেননি। দুর্নীতি, লোভ-লালসা তাকে স্পর্শ করতে পারেনি। সাধারণ মানুষ একজন রাজনীতিকের কাছে এমনটাই প্রত্যাশা করে। তাই আসুন, আগামী নির্বাচনেও মেহনতি মানুষের প্রাণের নেতাকে সমর্থন করে উন্নয়ন ও অগ্রযাত্রার ধারাবাহিকতাকে রক্ষা করি।

প্রচারপত্র বিলিকালে মহানগর যুবমৈত্রীর সহ-সভাপতি ও নিউ গভ: ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি রায়হান হালিম, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগরের সাধারণ সম্পাদক শামীম ইমতিয়াজ, মহানগরের সাংগঠনিক সম্পাদক মোহায়মিনুল হক রানা, ওয়ার্কার্স পার্টির নেতা মোশারোফ হোসেনসহ যুবমৈত্রীর মহানগর, বিভিন্ন থানা ও ওয়ার্ড কমিটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সোনালী/জগদীশ রবিদাস