ঢাকা | জুলাই ১৮, ২০২৪ - ১০:০৫ পূর্বাহ্ন

মোহনপুরে সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত, আহত ১

  • আপডেট: Thursday, November 23, 2023 - 6:39 pm

মোহনপুর প্রতিনিধি: মোহনপুর উপজেলার সইপাড়া মোড়ে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই শিক্ষার্থীর মর্মান্তিত মৃত্যু হয়েছে। আহত অপরজনের অবস্থা আশঙ্কাজনক।

নিহতরা হলেন- উপজেলার জাহানাবাদ গ্রামের আতাউরের ছেলে পায়েল (২১), খেড়ু সরদারের ছেলে আবদুল্লাহ মালেক রউফ (২২)। বুধবার রাত পৌনে ১১ টার দিকে এদুর্ঘটনা ঘটে। দুঘটনার খবর পেয়ে মোহনপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শি সূত্রে জানা, নিহত পায়েল, আবদুল্লাহ মালেক রউফ ও আহত রনি হোসেন একই মোটরসাইকেলে উপজেলার সিংহমারা গ্রাম থেকে বাড়ি ফেরার পথে সইপাড়া মোড়ের পাশে নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লাগে।

এসময় আহত অবস্থায় হাসপাতালে নেয়া হলে রাতে পায়েলের মৃত্যু হয়। বৃহস্পতিবার সকালে আবদুল্লার মৃত্যু হয়। এছাড়াও আহত রনির অবস্থা আশঙ্কা জনক। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মৃতদেহ দাফন করা হয়েছে।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ হরিদাস মণ্ডল জানান, দুর্ঘটনার পরে পুলিশ এবং ফায়ার সার্ভিসকর্মীরা আহদের উদ্ধার করে হাসপাতালে পাঠালে দুইজনের মৃত্যু হয়। আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সোনালী/জেআর