ঢাকা | জুলাই ১৭, ২০২৪ - ৬:৩৫ অপরাহ্ন

জেলা-নগর পার্টির প্রতিনিধি সভা: বাদশার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ আজ

  • আপডেট: Wednesday, November 22, 2023 - 12:00 am

স্টাফ রিপোর্টার: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী জেলা ও মহানগর কমিটির প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকালে শহরের সাহেব বাজার জিরোপয়েন্টস্থ দলীয় কার্যালয়ে এই প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।

সভা থেকে আজ বুধবার বেলা ১২টায় জেলা প্রশাসক কার্যালয় থেকে রাজশাহী-২ আসনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বর্তমান সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী জেলা কমিটির সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল। স্বাগত বক্তব্য দেন কেন্দ্রীয় সদস্য ও মহানগর কমিটির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু। সভা শেষে তিনি জানান, আগামী নির্বাচনকে কেন্দ্র করে তৃণমূল পর্যায়ে আমরা আমাদের দলীয় কার্যক্রম শুরু করেছি। ইতিমধ্যেই বেশ কিছু পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। আজ বুধবার রাজশাহী-২ আসনে গণমানুষের নেতা জননেতা ফজলে হোসেন বাদশার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করা হবে। দলীয় নেতাকর্মীসহ রাজশাহীর বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এসময় উপস্থিত থাকবেন।

প্রতিনিধি সভায় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সদস্য ও মহানগর সম্পাদকমণ্ডলির সদস্য সাদরুল ইসলাম, কেন্দ্রীয় সদস্য ও জেলা কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক আশরাফুল হক তোতা, মহানগর সম্পাদকমণ্ডলির সদস্য আইনজীবী আবু সাঈদ, সিরাজুর রহমান খান, আব্দুল মতিন, নাজমুল করিম অপু, মনির উদ্দীন পান্না, জেলার সম্পাদকমণ্ডলির সদস্য মতিউর রহমান তপন, মহানগর যুবমৈত্রীর সভাপতি মতিউর রহমান মতি, সাধারণ সম্পাদক শামীম ইমতিয়াজ, মহানগর সদস্য সীতনাথ বণিক, আব্দুর রহিম, আব্দুল খালেক বকুল, মোশারোফ হোসেন, মাসুম আক্তার অনিক, আলমগীর হোসেন, সাঈদ চৌধুরি, শাহিনুর বেগম, ছাত্রমৈত্রীর মহানগরের সাধারণ সম্পাদক বিজয় সরকার প্রমুখ।

সূধিজনদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রনেতা ও সমাজসেবক আইনজীবী সুশান্ত সাহা, মোরশেদ হাসান চুন্না, সালাউদ্দীন জেমস, দিগন্ত প্রসারী সংঘের সাধারণ সম্পাদক নুরুল হক, আব্দুল গফুর, আইনজীবী মোহাম্মদ আলী, একে মাসুদ, আইনজীবী মামুনুর রশীদ জন প্রমুখ।

সোনালী/জগদীশ