ঢাকা | জুলাই ২৫, ২০২৪ - ৪:৪৬ পূর্বাহ্ন

এমপি বাদশার নেতৃত্বে চলমান অগ্রগতিকে এগিয়ে নিন

  • আপডেট: Wednesday, November 22, 2023 - 7:00 pm

প্রচারপত্র বিলিকালে যুবমৈত্রীর নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার: আগামী জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-২ আসনের বর্তমান সংসদ সদস্য ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশার নেতৃত্বে রাজশাহীর চলমান অগ্রগতিকে এগিয়ে নেয়ার আহ্বান জানিয়েছেন মহানগর যুবমৈত্রীর নেতারা।

আজ বুধবার বিকালে শহরের নিউ মার্কেট, ষষ্টিতলা, শহিদ এএইচএম কামারুজ্জামান চত্বর এলাকায় এমপি বাদশার উন্নয়ন সম্বলিত প্রচারপত্র বিতরণ করার সময় তারা এই আহ্বান জানান।

কর্মসূচি থেকে রাজশাহী মহানগর যুবমৈত্রীর সভাপতি ও সিটি করপোরেশনের ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি বলেন, আমাদের দুইজন জনপ্রতিনিধি- জননেতা এএইচএম খায়রুজ্জামান লিটন ও জননেতা ফজলে হোসেন বাদশার সমন্বিত উন্নয়ন কার্যক্রমে রাজশাহী আজকে সুন্দর, শান্তি ও উন্নত শহরে পরিণত হয়েছে। তাদের অক্লান্ত পরিশ্রমে রাজশাহীর অগ্রগতি আজকে পুরোটাই দৃশ্যমান। রাজশাহীর মানুষ উন্নয়নের সঙ্গে আছে, এর প্রমাণ তারা গত সিটি করপোরেশন নির্বাচনেই দিয়েছে। আমাদের বিশ্বাস আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও রাজশাহীবাসী অবশ্যই উন্নয়ন ও অগ্রগতিকে অক্ষুন্ন রাখতে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির সাথেই থাকবে।

প্রচারপত্র বিতরণকালে রাজশাহী মহানগর যুবমৈত্রীর সহ-সভাপতি ও নিউ গভ: ডিগ্রি কলেজের সাবেক ভিপি রায়হান হালিম, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগরের সাধারণ সম্পাদক শামীম ইমতিয়াজ, সাংগঠনিক সম্পাদক মোহায়মিনুল হক রানাসহ যুবমৈত্রীর মহানগর, বিভিন্ন থানা ও ওয়ার্ড কমিটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সোনালী/জগদীশ রবিদাস