ঢাকা | জুলাই ২৪, ২০২৪ - ১০:৫৮ পূর্বাহ্ন

এমপি হিসেবে বাদশাকেই চান রাজশাহীর মানুষ

  • আপডেট: Tuesday, November 21, 2023 - 9:07 pm

শহরজুড়ে যুবমৈত্রীর প্রচারপত্র বিলি

স্টাফ রিপোর্টার: আগামী নির্বাচনে রাজশাহী-২ আসনে আবারও সমর্থন ও দোয়া চেয়ে আজ মঙ্গলবার শহরের প্রাণকেন্দ্র সাহেব বাজার, জিরোপয়েন্ট, আরডিএ মার্কেটসহ বিভিন্ন এলাকায় এমপি ফজলে হোসেন বাদশার উন্নয়ন সম্বলিত প্রচারপত্র বিতরণ করেছেন মহানগর যুবমৈত্রীর নেতাকর্মীরা।

প্রচারপত্র বিতরণকালে যুবমৈত্রীর নেতারা সাধারণ মানুষের কাছে আবারও সমর্থন চাইলে রাজশাহী-২ আসনে এমপি হিসেবে তারা ফজলে হোসেন বাদশাকেই চান বলে নিজেদের অভিমত ব্যক্ত করেন।

আগামী নির্বাচনে সমর্থনের ব্যাপারে জানতে চাইলে সাগরপাড়া এলাকার বাসিন্দা নুরুজ্জামান খান নামের এক ব্যক্তি বলেন, ফজলে হোসেন বাদশা শুধুমাত্র একজন এমপি নন, তিনি দেশের একজন জাতীয় রাজনীতিবিদ। তার দীর্ঘ লড়াই-সংগ্রামের ইতিহাস আছে। ১৫ বছরে তার বিরুদ্ধে খারাপ কিছু শুনিনি। সুতরাং তার মতো একজন যদি আমাদের এলাকার সংসদ সদস্য হিসেবে থাকেন তবে এটি আমাদের জন্য গর্বের।

হেতেমখাঁ এলাকার বাসিন্দা নজরুল ইসলাম বলেন, আমরা ছোট থেকেই ফজলে হোসেন বাদশাকে দেখে আসছি। তিনি কখনো ছাত্রদের ঐক্যবদ্ধ করে ছাত্র আন্দোলন, শ্রমিকদের ঐক্যবদ্ধ করে শ্রমিক আন্দোলসহ রাজপথে অনেক দৃষ্টান্ত স্থাপন করেছেন। রাজনীতিবিদরাই জনপ্রতিনিধি হবেন, সাধারণ মানুষ তাই চায়। আমরা সরাসরি তার দল না করলেও তার কাজ এবং  সততাকে অবশ্যই মূল্যায়ন করি।

প্রচারপত্র বিলিকালে মহানগর যুবমৈত্রীর সভাপতি ও সিটি করপোরেশনের ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, সহ-সভাপতি রায়হান হালিম, সাধারণ সম্পাদক শামীম ইমতিয়াজ, সাংগঠনিক সম্পাদক মোহায়মিনুল হক রানাসহ যুবমৈত্রীর মহানগর, বিভিন্ন থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সোনালী/জগদীশ