ঢাকা | মে ৩০, ২০২৪ - ৪:০৪ অপরাহ্ন

প্রেমিকের সঙ্গে পালানোর সময় ধর্ষণের শিকার তরুণী

  • আপডেট: Friday, November 17, 2023 - 11:00 am

অনলাইন ডেস্ক: বাড়ি থেকে প্রেমিকের হাত ধরে চলে যাওয়ার সময় এক তরুণী দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। ওই তরুণী বর্তমানে দিনাজপুরের এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ জানিয়েছে, আসামিদের আটকের চেষ্টা চলছে।

বুধবার দিবাগত মধ্যরাতে দিনাজপুরের চিরিরবন্দর থানায় এ ব্যাপারে মামলা হয়েছে। এর আগে মঙ্গলবার দিবাগত রাতে চিরিরবন্দর উপজেলা শহরের তেলীপুকুর এলাকায় এ ঘটনা ঘটে। ওই রাতে ৯৯৯ নম্বরে ফোন পেয়ে পুলিশ তরুণীকে উদ্ধার করে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর বোন বাদী হয়ে মামলা করেছেন। পুলিশ ঘটনায় জড়িত চারজনকে শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে বলে জানায়। পুলিশ ও হাসপাতালে চিকিৎসাধীন ওই তরুণী সাংবাদিকদের জানান, পঞ্চগড় সদর উপজেলার এক যুবকের (২৪) সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। ওই যুবকের সঙ্গে বাড়ি থেকে বের হয়ে চিরিরবন্দর রেলস্টেশনে যান।

কিন্তু পঞ্চগড়ে যাওয়ার কোনো ট্রেন না পেয়ে চিরিরবন্দরের ঘুঘরাতলী এলাকায় বটগাছের নিচে বসে অটোরিকশার জন্য অপেক্ষা করছিলেন তারা। এ সময় স্টেশন থেকে দুজন তাদের পিছু নেন। পরে তাদের সঙ্গে যোগ হয় মাস্ক পরা আরও তিনজন। তাদের একজন বলেন, তোমাদের পালিয়ে যাওয়ার দরকার নেই।

আমরা তোমাদের বিয়ে দেব। এ প্রস্তাবে রাজি না হলে তারা ওই তরুণী ও প্রেমিককে মারধর শুরু করেন। একপর্যায়ে জোর করে একটি ভ্যানে তুলে মোবাইল কেড়ে নেন। এরপর একটি নির্মাণাধীন ভবনে নিয়ে যান। সেখানে প্রেমিককে আটকে রেখে তরুণীকে ধর্ষণ করেন।

সোনালী/জেআর