ঢাকা | জুলাই ২৪, ২০২৪ - ১১:৩৩ পূর্বাহ্ন

তফসিলকে স্বাগত জানিয়ে ছাত্রমৈত্রীর মিছিল

  • আপডেট: Wednesday, November 15, 2023 - 7:59 pm

এমপি বাদশাকে আবারও নির্বাচিত করার আহ্বান

স্টাফ রিপোর্টার: সংবিধান অনুযায়ী নির্বাচন করার দাবিতে ও নির্বাচন কমিশন ঘোষিত তফসিলকে স্বাগত জানিয়ে শহরে মিছিল করেছে বাংলাদেশ ছাত্রমৈত্রীর রাজশাহী মহানগর কমিটি।

বুধবার সন্ধ্যা ছয়টায় শহরের সাহেব বাজার জিরোপয়েন্ট থেকে মিছিলটি বের করা হয়। পরে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মিছিলটি দলীয় কার্যালয়ের সামনে গিয়ে সমাবেশে মিলিত হয়।

সমাবেশ থেকে বিএনপি-জামায়াত নির্বাচনকে বানচালের যে ষড়যন্ত্র করছে, তা রাজপথে মোকাবেলার ঘোষণা দিয়ে ঘোষিত তফসিল অনুযায়ী আগামী নির্বাচন আয়োজনের দাবি জানান বক্তারা।

একইসঙ্গে আগামী ৭ জানুয়ারি রাজশাহী-২ আসনের বর্তমান সংসদ সদস্য ও ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশাকে আবারও এই আসনে নির্বাচিত করার আহ্বান জানান ছাত্রমেত্রীর নেতারা।

মিছিলে নেতৃত্ব দেন ছাত্রমৈত্রীর কেন্দ্রীয় সহ-সভাপতি ও মহানগরের সভাপতি ওহিদুর রহমান ওহি, মহানগর কমিটির সাধারণ সম্পাদক বিজয় সরকার, সাংগঠনিক সম্পাদক কৃষাণ সরকার, দপ্তর সম্পাদক ও বোয়ালিয়া থানার সভাপতি অমিত সরকার, মহানগর কমিটির সহ-সভাপতি ইয়াসিন ইসলাম রতন, প্রচার সম্পাদক ইফতিক হাসান, অর্থ সম্পাদক আমির হামজা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক দুর্জয় দত্ত প্রমুখ।

সমাবেশে উপস্থিত ছিলেন, ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য ও মহানগরের সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামানিক দেবু, কেন্দ্রীয় সদস্য ও জেলা কমিটির সাধারণ সম্পাদক আশরাফুল হক তোতা, মহানগর সম্পাদকমন্ডলীর সদস্য নাজমুল করিম অপু, মহানগর সদস্য সীতানাথ বনিক, শাহিন শেখ, আমিরুল ইসলাম রেজা প্রমুখ।

সোনালী/জগদীশ রবিদাস