ঢাকা | জুলাই ২০, ২০২৪ - ১১:৫৭ পূর্বাহ্ন

মান্দায় নিয়োগকে কেন্দ্র করে মারধরের শিকার অধ্যক্ষ

  • আপডেট: Monday, November 13, 2023 - 10:19 pm

মান্দা (নওগাঁ) প্রতিনিধি: মান্দায় শিক্ষক-কর্মচারী নিয়োগ সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে মারধরের শিকার হয়েছে চকউলি বহুমুখী উচ্চবিদ্যালয় ও কলেজ অধ্যক্ষ নজরুল ইসলাম।

সোমবার দুপুরে বিদ্যালয় চলাকালিন অধ্যক্ষের অফিস কক্ষে এ ঘটনা ঘটে। আহত অধ্যক্ষ নজরুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, চকউলি বহুমুখী উচ্চবিদ্যালয় ও কলেজে সহকারী প্রধান শিক্ষক, ল্যাব সহকারী, নিরাপত্তাকর্মী ও আয়া পদে নিয়োগের জন্য সম্প্রতি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। ৭ নভেম্বর ছিল আবেদনের শেষ তারিখ।

এর মধ্যে ল্যাব সহকারী ও নিরাপত্তাকর্মী পদে নিয়োগের দাবি নিয়ে সোমবার দুপুরে অধ্যক্ষের সঙ্গে সাক্ষাত করেন স্থানীয় ২৫-৩০জন ব্যক্তি।

স্থানীয় বাসিন্দা ময়েজ উদ্দিন সরদার বলেন, আলোচনার এক পর্যায়ে অধ্যক্ষ নজরুল ইসলামের ভাগনে মাসুদ ও আব্দুল জলিলের সঙ্গে স্থানীয় লোকজনের বাক্বিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে অফিস কক্ষে শুরু হয় ধস্তাধস্তি। এসময় গণ্ডগোল থামাতে গিয়ে টেবিলে থাকা কাঁচের সঙ্গে ধাক্কা খেয়ে অধ্যক্ষ নজরুল ইসলামের মাথা কেটে যায়।

এ প্রসঙ্গে জানাতে চাইলে অধ্যক্ষ নজরুল ইসলাম বলেন, ‘অফিস চলাকালিন স্থানীয় কয়েকজন ব্যক্তি এসে অতর্কিত ভাবে আমার ওপর হামলা করে। এসময় হামলাকারীরা অফিস কক্ষে ভাঙচুর চালায়। আমাকেও বেদম মারধর করে।’

এ বিষয়ে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক কাজী বলেন, ‘সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পায়নি।’

সোনালী/জেআর