ঢাকা | ফেব্রুয়ারী ২৯, ২০২৪ - ৪:১৬ পূর্বাহ্ন

জনগণের জানমাল রক্ষায় মাঠে আছি: ডাবলু

  • আপডেট: Tuesday, November 7, 2023 - 5:00 pm

বিএনপি’র অবরোধের প্রতিবাদ

স্টাফ রিপোর্টার: বিএনপি-জামায়াতের ডাকা অবরোধে জনগণের জানমাল রক্ষায় সার্বক্ষণিক মাঠে আছেন বলে জানিয়েছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

তিনি বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন এদেশের মানুষের ভাগ্যোন্নয়নে নিরলসভাবে কাজ করছেন; তখন বিএনপির-জামায়াত অবরোধের নামে দেশকে একটি অস্থিতিশীল অবস্থায় নিয়ে যেতে চাচ্ছে। জনগণের জানমাল রক্ষায় তাদের এই সহিংসতার বিরুদ্ধে আমরা শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন করছি। সার্বক্ষণিক মাঠে আছি।’

গতকাল মঙ্গলবার বিএনপির-জামায়াতের ডাকা অবরোধের প্রতিবাদে দলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নগর আ’লীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ থেকে তিনি এসব কথা বলেন। সোমবার সকাল ১১টায় কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আবারও কুমারপাড়ার দলীয় কার্যালয়ে সামনে এসে শান্তি সমাবেশে মিলিত হয়।

শান্তি সমাবেশ থেকে মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ কৃষক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দসহ রাজশাহী শহরের সাধারণ সকল জনগণকে সাথে নিয়ে অবৈধ অবরোধের বিরুদ্ধে রাস্তায় থেকে প্রতিরোধের ঘোষণা দেন মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বদিউজ্জামান খায়ের,  রেজাউল ইসলাম বাবুল, সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ, যুব ও ক্রিয়া সম্পাদক মুকিদুজ্জামান জুরাত, উপ-দপ্তর সম্পাদক পঙ্কজ দে, উপ-প্রচার সম্পাদক সিদ্দিক আলম, রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেডু সরকার, মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আশরাফ উদ্দিন খান, ইসমাইল হোসেন, মুজিবুর রহমান, মাসুদ আহমেদ, অর্পণ কুমার দে প্রমুখ।

সোনালী/জগদীশ রবিদাস