ঢাকা | ফেব্রুয়ারী ২২, ২০২৪ - ১২:৫৯ অপরাহ্ন

বিএনপি-জামায়াতের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলুন: মতি

  • আপডেট: Monday, November 6, 2023 - 9:00 pm

মতিহার থানা যুবমৈত্রীর বিক্ষোভ মিছিল ও সমাবেশ

স্টাফ রিপোর্টার: বিএনপি-জামায়াত ও তাদের বিদেশি মিত্রদের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে যুব সমাজের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন রাজশাহী মহানগর যুবমৈত্রীর সভাপতি ও সিটি কর্পোরেশনের ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি।

গতকাল সোমবার বিকালে আয়োজিত মতিহার থানা যুবমৈত্রীর বিক্ষোভ মিছিল ও সমাবেশ থেকে তিনি এই আহ্বান জানান।

শহরের কাজলা মেইনগেট এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে রাজশাহী-ঢাকা মহাসড়ক প্রদক্ষিণ করে তালাইমারি মোড়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে একটি সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মতিউর রহমান মতি বলেন, “আমরাও বিগত ২৪ বছর ধরে রাজনীতি করি। ন্যায়-সঙ্গত অনেক আন্দোলন-সংগ্রামে আমরাও রাজপথে লড়াই করেছি। কিন্তু এসব আন্দোলন-সংগ্রাম করতে গিয়ে কখনো কোনদিন বাসে আগুন দেয়া, রেললাইন উপরে ফেলা, মানুষ ও পুলিশ হত্যা করা; এ ধরনের কোন রাজনীতি করিনি। সুতরাং, আজকে যারা কর্মসূচির নামে এ ধরনের সন্ত্রাসী পথ বেছে নিয়েছে; যুবসমাজকে ঐক্যবদ্ধ হয়ে তাদের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে সভাপতিত্ব করেন মতিহার থানা যুবমৈত্রীর সভাপতি ইমাম হোসেন। বক্তব্য রাখেন মহানগর যুবমৈত্রীর সাধারণ সম্পাদক শামীম ইমতিয়াজ, সহ-সভাপতি ও নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি রায়হান হালিম, সাংগঠনিক সম্পাদক মোহাইমিনুল হক রানা, যুবনেতা আরিফুল ইসলাম আরিফ, যুবনেতা সুজন আহমেদ, কাওসার আহমেদ, যুবনেতা বাঁধন, যুবনেতা ইস্তো, যুবনেতা আলামিন হোসেন প্রমুখ।

সোনালী/জগদীশ রবিদাস