ঢাকা | জুলাই ২১, ২০২৪ - ১:১৪ পূর্বাহ্ন

রাজশাহীর ভয়ানক বোমারু জাহিদ গ্রেপ্তার

  • আপডেট: Sunday, November 5, 2023 - 7:19 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর এলাকায় অভিযান চালিয়ে জাহিদ হাসান ওরফে ভয়ানক বোমারু জাহিদকে (২৯) গ্রেপ্তার করেছে পুলিশ।

বিভিন্ন সময়ে বিএনপি-জামায়াতের হরতাল, অবরোধে আটক পিকেটারদের দেয়া তথ্যের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়। বোমারু জাহিদ মহানগরের লক্ষ্মীপুর বাকির মোড় এলাকার মৃত মজনু মিয়ার ছেলে। একইসঙ্গে সে মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জামিরুল ইসলাম আজ রোববার বিকেলে জাহিদকে গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গ্রেপ্তার জাহিদ হাসান চিহ্নিত সন্ত্রাসী। তিনি নিজে বোমা তৈরি করে বিভিন্ন কায়দায় তা সরবরাহ করতেন। সম্প্রতি হরতাল ও অবরোধকে কেন্দ্র করে যেসব পিকেটারকে আটক করা হয়েছে; তাদের দেয়া তথ্য মতে জাহিদ হাসানকে গ্রেপ্তার করা হয়েছে। জামিরুল আরও বলেন, বিএনপি-জামায়াতের হরতাল অবরোধে জাহিদ ককটেল সরবরাহ করেছেন। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে লক্ষ্মীপুর বাকির মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মহানগরের বোয়ালিয়া থানার বিষ্ফোরকদ্রব্য আইনে করা আগের একটি মামলায় জাহিদ হাসানকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ। গ্রেপ্তারের পর থেকে তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

সোনালী/জেআর