ঢাকা | জুলাই ২১, ২০২৪ - ২:৩০ অপরাহ্ন

অন্তঃসত্ত্বা অবস্থায় অভিনেত্রীর মৃত্যু, নবজাতক আইসিইউতে

  • আপডেট: Thursday, November 2, 2023 - 3:12 am

অনলাইন ডেস্ক: হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ভারতের মালয়ালম অভিনেত্রী প্রিয়া। বুধবার (০১ নভেম্বর) একটি বেসরকারি হাসপাতালে প্রয়াত হন ৩৫ বছর বয়সী এ অভিনেত্রী।

অভিনেত্রীর বাইরেও প্রিয়া একজন চিকিৎসক ছিলেন। তার মৃত্যুর খবর সামাজিকমাধ্যমে নিশ্চিত করেন একই ইন্ডাস্ট্রির আরেক অভিনেতা কিশোর সত্য।

এক স্ট্যাটাসে তিনি লেখেন, আরও একটি অপ্রত্যাশিত অকালমৃত্যু মালয়ালম টেলিভিশন জগতে। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন ডক্টর প্রিয়া। তিনি ৮ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন, তার নবজাতক সন্তান আইসিইউতে রয়েছে।

জানা গেছে, প্রিয়া ৮ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। নিয়মমাফিক চেক-আপের জন্য হাসপাতালে গেলে সেখানেই হৃদরোগে আক্রান্ত হন তিনি।

প্রিয়ার মৃত্যু হলেও তার সন্তান ভূমিষ্ঠ করানো হয়েছে। গর্ভস্থ শিশুকে বাঁচাতে পেরেছেন চিকিৎসকরা। শিশুটিকে আপাতত রাখা হয়েছে ইনটেনসিভ কেয়ার ইউনিটে।

প্রসঙ্গত, মালয়ালম টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিত মুখ প্রিয়া। ‘কারুথামুথু’ সিরিয়ালে অভিনয় করে লাইমলাইটে উঠে এসেছিলেন প্রয়াত অভিনেত্রী। বিয়ের পর অভিনয় থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন তিনি। অভিনয়ের বাইরে প্রিয়া তিরুঅনন্তপুরমের পিআরএস হাসপাতালে কর্মরত ছিলেন।

সোনালী/জেআর