ঢাকা | মে ৩০, ২০২৪ - ৩:১৫ অপরাহ্ন

রাজশাহীতে এবার ডাক্তারের চেম্বারে ঢুকে মারধর

  • আপডেট: Tuesday, October 31, 2023 - 12:00 pm

অনলাইন ডেস্ক: রাজশাহীতে এক রাতে দুই চিকিৎসককে হত্যার একদিন পর মোহাম্মদ রাজু আহমেদ (৪৫) নামের আরেক চিকিৎসকের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা।

সোমবার (৩০ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে মহানগরীর তালাইমারী মোড়ে আমেনা ক্লিনিকে ওই চিকিৎসকের চেম্বারে হামলার ঘটনা ঘটে। আহত চিকিৎসক রাজুকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন তার স্ত্রী ডা. উম্মে কাউসার জাহান।

তিনি জানান, তার স্বামী ডা. রাজু কাজ শেষে ক্লিনিক থেকে বের হওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় কয়েকজন দুর্বৃত্ত চেম্বারে ঢুকে লাঠিসোঁটা নিয়ে তাকে বেধড়ক মারধর করে এবং ভাঙচুরও চালায়। হামলায় ডা. রাজু মাথা ও কোমরে আঘাত পান। এ ছাড়া তার শরীরের বিভিন্ন অঙ্গেও আঘাত রয়েছে। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে রামেক হাসপাতালের ১৩ নম্বর ওয়ার্ডে ভর্তি করেন।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহরাওয়ার্দী হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে কী কারণে হামলার ঘটনা ঘটেছে, বিষয়টি এখনো স্পষ্ট নয়। এ ব্যাপারে অভিযোগ পেলে ঘটনাটির তদন্ত করে এর সঙ্গে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, গত রোববার রাতে মাত্র চার ঘণ্টার ব্যবধানে রাজশাহীতে চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ডা. গোলাম কাজেম আলী আহমেদ ও পল্লি চিকিৎসক এরশাদ আলী দুলাল দুর্বৃত্তদের গুলি ও ছুরিকাঘাতে খুন হয়েছেন। এ ঘটনায় রাজশাহীজুড়ে চলছে তোলপাড়। দুই খুনের ঘটনায় মহানগরীর রাজপাড়া ও চন্দ্রিমা থানায় পৃথক দুটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

সোনালী/জেআর