ঢাকা | জুলাই ২৪, ২০২৪ - ৯:৪৬ পূর্বাহ্ন

রাজশাহীতে বেগুনের ভেতর থেকে ১১ লাখ টাকার হেরোইন উদ্ধার

  • আপডেট: Saturday, October 28, 2023 - 6:00 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে র‌্যাবের অভিযানে হেরোইনসহ এক মাদক কারবারিকে আটক করছে র‌্যাব-৫।

অভিনব কায়দায় বেগুনের ভেতরে এই হেরোইনগুলো পাচার করা হচ্ছিল। জব্দ হেরোইনের মূল্য ১১ লাখ টাকার মতো বলে জানিয়েছে র‌্যাব। গোপন তথ্যের ভিত্তিতে গত শুক্রবার গভীর রাতে রাজশাহী রেলওয়ে স্টেশন এলাকা থেকে হেরোইনসহ ওই মাদককারবারিকে আটক করা হয়। আটক মাদককারবারির নাম রুহুল আমিন (৪৩)।

তিনি রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার চরভুবন গ্রামের মৃত সাবেয়ার রহমানের ছেলে। অভিযানের পর গতকাল শনিবার সকালে র‌্যাব-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে গণমাধ্যম কর্মীদের এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব সদস্যরা রাজশাহী রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে মাদককারবারি রুহল আমিন। তবে তাকে ধাওয়া করে ধরে ফেলা হয়। এরপর তার কাছে থাকা প্লাস্টিকের বস্তার ভেতর বেগুন পাওয়া যায়।

এ সময় প্লাস্টিকের বস্তায় থাকা সেই বেগুনের ভেতরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১১ লাখ টাকা মূল্যের ১০৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। পরে অভিযুক্তে আটক করে র‌্যাব-৫ এর সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়।

সেখানে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে গতকাল শনিবার সকালে তাকে রাজশাহী জিআরপি থানায় সোপর্দ করা হয়। রুহুলের বিরুদ্ধে জিআরপি থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও র‌্যাবের ওই সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

সোনালী/জেআর