ঢাকা | জুলাই ২০, ২০২৪ - ১১:৫৬ পূর্বাহ্ন

রণবীরের সঙ্গে অন্তরঙ্গ রাশমিকা

  • আপডেট: Sunday, October 22, 2023 - 2:00 am

অনলাইন ডেস্ক: বিজয় দেবরাকোন্ডা ও রাশমিকা মান্দানা। রঙিন পর্দায় জনপ্রিয় জুটি তারা। পর্দায় তাদের প্রেমে অনুরাগীরা রোমঞ্চিত হন, হন শিহরিতও। ক্যামেরার সামনে তো বটেই, পর্দার নেপথ্যেও তাদের প্রেম নিয়ে জল্পনা-কল্পনা কম নয়। তবে অদৌ প্রেম করছেন কিনা, ব্যাপারটি এখনও ধোঁয়াশায় ঘেরা। তবে ধোঁয়াশা থাকলেও বিজয়ের সঙ্গে রাশমিকার প্রেম তা জোর গলাতেই প্রতিষ্ঠা করেছেন পাপারাজ্জিরা।

তাদের ক্যামেরার বিজয়-রাশমিকার নিয়মিত ধরা পরাটা তাদের মধ্যকার সম্পর্কের জোরালো প্রমাণ হিসেবেই দেখছেন অনুরাগীরা। এরই মধ্যে ‘গুডবাই’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখা রাশমিকা অভিনয় করেছেন বলিউডের সন্দীপ রেড্ডি বঙ্গার নতুন সিনেমা ‘অ্যানিমাল’-এ। এতে নায়ক হিসেবে আছেন রণবীর কাপুর। সম্প্রতি সিনেমাটির একটি গানও প্রকাশ পায়। সেই গানেই রণবীরের ঠোঁটে নিবিড় চুম্বন এঁকেছেন রাশমিকা।

ছবিটির প্রচারণা ও গানটি নিয়ে রাশমিকাকে যখন আলোচনায় থাকার কথা, সেই সময়েই তাঁকে দেখা গেল বিজয়ের সঙ্গে। সম্প্রতি বিমানবন্দরে একসঙ্গে একই গাড়ি থেকে নামতে দেখা যায় চর্চিত এ যুগলকে। শুধু তাই-ই নয়, দু’জনের পরনেই ছিল কালচে রঙের পোশাক। ভারতীয় মিডিয়ার দাবি– এটা শুধু ঘোরাঘুরি নয়, বিয়ের প্রস্তুতিও বটে!

যদিও নিজেদের প্রেম নিয়ে জনসমক্ষে কখনও মুখ খোলেননি বিজয় বা রাশমিকা, কেউই। তবে তাদের চর্চিত প্রেমের সম্পর্ক নিয়ে অনুরাগীদের উৎসাহ ও কৌতূহলে ভাটা পড়েনি। পরস্পরের পরিবার ও বন্ধুদের সঙ্গেও একাধিকবার দেখা গেছে বিজয় ও রাশমিকাকে। নিজেদের ‘ভালো বন্ধু’ দাবি করেই এত দিন কাটিয়েছেন। ভারতীয় গণমাধ্যমের বরাতে জানা গেছে উভয়ের বিয়ে নিয়ে পারিবারিকভাবেও আলাপ-আলোচনা চলছে। সব ঠিক থাকলে যে কোনো সময় এ জুটির একসঙ্গে থাকার অফিসিয়াল ঘোষণা আসতে পারে!

সোনালী/জেআর