ঢাকা | জুলাই ১৭, ২০২৪ - ৭:৩১ অপরাহ্ন

সনদ তুলতে এলেন বিশ্ববিদ্যালয়ে, সড়কে প্রাণ গেল শিক্ষার্থীর

  • আপডেট: Friday, October 20, 2023 - 9:00 pm

অনলাইন ডেস্ক: সদর উপজেলায় বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে সনদপত্র তুলতে এসে বাস চাপায় ফাইয়াদ আলম (২৭) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

শুক্রবার (২০ এপ্রিল) দুপুরে উপজেলার বগুড়া- রংপুর মহাসড়কে বাঘোপাড়া খোলারঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফাইয়াদ আলম বগুড়ার গাবতলী উপজেলার লস্করীপাড়ার জহুরুল আলমের ছেলে। তিনি বগুড়ার পুণ্ড্র ইউনিভার্সিটি সায়েন্স অ্যান্ড টেকনোলজি থেকে তিনি কয়েকদিন আগে পাস করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ফাইয়াদ আলম শুক্রবার বেলা ১২টার দিকে ওই বিশ্ববিদ্যালয়ে যান। সেখান থেকে দুপুর ১টার দিকে তিনি বের হয়ে মোটরসাইকেলযোগে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন।

মহাসড়কে বগুড়ার বাঘোপাড়া খোলারঘর এলাকায় পৌঁছালে গাইবান্ধা থেকে বগুড়াগামী যাত্রীবাহী একটি বাস পেছন থেকে তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

এতে তিনি ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। এসময় বাসচালক কিছুদূরে গিয়ে যাত্রীদের নামিয়ে দিয়ে বাস রেখে পালিয়ে যান।

এদিকে খবর পেয়ে ওই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ঘটনাস্থলে যান। তারা তাৎক্ষণিক মহাসড়ক অবরোধ করেন। এতে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে থানা ও হাইওয়ে পুলিশ গিয়ে তাদের ক্যাম্পাসে ফেরত পাঠায়।

হাইওয়ে পুলিশের গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আমিনুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে বাস এবং মোটরসাইকেলটি থানা হেফাজতে নেওয়া হয়েছে।

সোনালী/জেআর