ঢাকা | জুলাই ২১, ২০২৪ - ১২:৫৮ পূর্বাহ্ন

নির্বাচনে চান নৌকা, খাওয়ালেন ৩০ মণ গরু ও শত কেজি খাসির মাংস

  • আপডেট: Thursday, October 19, 2023 - 10:15 pm

অনলাইন ডেস্ক: আসন্ন সংসদ নির্বাচনে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী গালিবুর রহমান শরীফ।

বৃহস্পতিবার ঈশ্বরদীর লক্ষ্মীকুণ্ডা বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে তিনি মতবিনিময় সভার নামে বিশাল ভোজের আয়োজন করেন।

এতে আগত অন্তত ৮ হাজার মানুষের জন্য ৩০ মণ গরুর মাংস ও ১০০ কেজি খাসির মাংস রান্না করা হয়।

গালিব পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং সাবেক ভূমিমন্ত্রী প্রয়াত শামসুর রহমান শরীফ ডিলুর ছেলে।

গত উপজেলা নির্বাচনে তিনি চেয়ারম্যান পদে এবং এই আসনের উপনির্বাচনেও দলের কাছে মনোনয়ন চেয়েছিলেন। ভোজের আগে মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিব আসন্ন নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে সবার কাছে দোয়া চান।

তিনি বলেন, ‘আপনারা যদি দোয়া করে দেন আমি মনোনয়ন চাইব। আমাদের নেত্রী শেখ হাসিনা এবার মূল্যায়ন করবেন।’

স্থানীয়রা জানান, মতবিনিময় সভায় ৮ হাজার মানুষের খাবারের আয়োজন ছিল। এর মধ্যে প্রায় ৪ হাজার মানুষের বসার ব্যবস্থা করা হয়। সহযোগীদের পাশাপাশি রান্নার আয়োজনে ছিলেন পাঁচ বাবুর্চি। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন লক্ষ্মীকুণ্ডা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলাম।

বক্তব্য দেন গালিবের চাচা লক্ষ্মীকুণ্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনিসুর রহমান শরীফ, উপজেলা যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমাল। তমাল গালিবের আপন ছোট ভাই। অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ ওয়ার্ড পর্যায়ের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পাবনা-৪ আসন থেকে গালিবুর রহমানের পাশাপাশি তাঁর বড় বোন আওয়ামী লীগ নেত্রী মাহজেবীন শিরিন পিয়া ও ছোট ভাই সাকিবুর রহমান শরীফ কনকও মনোনয়নপ্রত্যাশী। গালিবের মতো তারাও এখন থেকেই প্রচারণা চালাচ্ছেন।

সোনালী/জেআর