ঢাকা | ফেব্রুয়ারী ২৬, ২০২৪ - ৩:২৩ পূর্বাহ্ন

নিয়ামতপুরে অন্তঃসত্ত্বা নারীর আত্মহত্যা, বাবা-মার দাবি হত্যা

  • আপডেট: Sunday, October 15, 2023 - 6:00 pm

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নিয়ামতপুরে পারিবারিক কলহের জেরে অন্তঃসত্ত্বা নারীকে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী, শ্বশুর ও শাশুড়ীর বিরুদ্ধে।

এ ঘটনায় থানায় আত্মহত্যার প্ররোচণার অভিযোগ করেছেন অন্তঃসত্ত্বা ওই নারীর বাবা। ঘটনাটি ঘটে রোববার সকালে উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের ঘুলকুড়ি গ্রামে তার স্বামীর বাড়িতে।

সংবাদ পেয়ে পুলিশ ওই নারী সাবিনা খাতুনের (২৩) মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। সাবিনা খাতুন মান্দা উপজেলার ভালাইন ইউনিয়নের বৈলশিং গ্রামের আব্দুল মালেকের মেয়ে।

সাবিনার বাবা আব্দুল মালেক বলেন, তিন বছর পূর্বে নিয়ামতপুরেরর ঘুলকুড়ি গ্রামের হোসেনের ছেলে জীবনের সাথে মেয়ে সাবিনা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই ছোট খাটো বিষয় নিয়ে মেয়ে ও জামাইয়ের পারিবারিক অশান্তি লেগেই ছিল।

আর এ অশান্তির কারণ মেয়ের শ্বশুর- শাশুড়ী। তাদের উস্কানিতে আমার মেয়ে কখনোই শান্তি পায়নি। আমার মেয়ে ৪ মাসের অন্তঃসত্ত্বা ছিল। সকালে হঠাৎ করেই জানায় গলায় ফাঁস দিয়েছে মেয়ে।

পরিকল্পিতভাবে আমার মেয়েকে হত্যা করে আত্মহত্যা বলে প্রচার করছেন তারা। তিনি এ ঘটনার সুষ্ঠু বিচার চান।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইদুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আত্মহত্যায় প্রচারণার অভিযোগ এনে মেয়ের বাবা একটি মামলা করেছেন। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে। গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সোনালী/জেআর