ঢাকা | জুলাই ২০, ২০২৪ - ১:১১ পূর্বাহ্ন

কেশরহাট কলেজের নিয়োগ স্থগিতাদেশ চেয়ে মামলা

  • আপডেট: Friday, October 13, 2023 - 7:15 pm

মোহনপুর প্রতিনিধি: মোহনপুর উপজেলার কেশরহাট ডিগ্রি কলেজের গভর্নিং বডির সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষের স্বেচ্ছাচারিতা, স্বজনপ্রীতি, অনিয়ম ও দুর্নীতির কারণে কলেজের শিক্ষা ব্যবস্থা ধ্বংস করাসহ আভ্যন্তরীণ আইন-শৃংখলা কাঠামো ভেঙে পড়ায় চারজন কর্মচারীর নিয়োগের সকল কার্যক্রম বন্ধের আদেশ চেয়ে গত বৃহস্পতিবার রাজশাহীর মোহনপুর সহকারী জজ আদালতে নিয়োগ প্রত্যাশী ভুক্তভোগী মোহনপুর উপজেলার পারিলাডাঙ্গা গ্রামের সুদীপ্ত হালদার ও রায়ঘাটি গ্রামের মাসুদ রানা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

বিজ্ঞ আদালত কলেজ গভর্ণিং বডির সভাপতি এ্যাডভোকেট আব্দুস সালাম, ভারপ্রাপ্ত অধ্যক্ষ আনোয়ারুল হক হেনা, শিক্ষক প্রতিনিধি ফেরদৌস আলী, বাছাই কমিটির প্রতিনিধি শহিদুজ্জামান শহীদ, সদস্য ফারুক আহমেদকে দশ দিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশ প্রদান করে পরবর্তি শুনানীর জন্য আগামী ১২ নভেম্বর তারিখ ধার্য করেছেন আদালত।

কেশরহাট ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ  আনোয়ারুল হক হেনা বলেন, এখন পর্যন্ত আদালতের কোন নোটিশ আমি পায়নি। তবে নিয়োগ সংক্রান্ত বিষয়ে সব তথ্য সভাপতি ভাল জানেন।

কেশরহাট ডিগ্রী কলেজের গভর্ণিং বডির সভাপতি অ্যাডভোকেট আব্দুস সালামের ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

সোনালী/জেআর