ঢাকা | জুলাই ১৪, ২০২৪ - ১০:৪৬ অপরাহ্ন

‘বিএনপি-জামায়াত ও তাদের মিত্ররা জনগণ দ্বারা প্রত্যাখিত’

  • আপডেট: Monday, October 9, 2023 - 7:00 pm

রাজশাহীতে বিক্ষোভ মিছিল থেকে ওয়ার্কার্স পার্টির নেতারা

স্টাফ রিপোর্টার: বিএনপি-জামায়াত ও তাদের মিত্র মার্কিন সাম্রাজ্যবাদ বাংলাদেশের সাধারণ জনগণ দ্বারা প্রত্যাখিত বলে মন্তব্য করেছেন রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টির নেতারা। তারা বলেছেন, মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তির দেশবিরোধী ষড়যন্ত্র রুখতে কেন্দ্র থেকে তৃণমূল পর্যায়ে ওয়ার্কার্স পার্টি সবসময় প্রস্তুত।

আজ সোমবার বিকালে ‘রুখো আমেরিকা, রুখো বিএনপি- জামায়াত’ স্লোগানকে সামনে রেখে আয়োজিত সমাবেশ থেকে তারা এসব কথা বলেন। এর আগে মহানগর ওয়ার্কার্স পার্টির উদ্যোগে শহরের কোর্ট এলাকার শহিদ জামিল স্মৃতি থেকে একটি বিক্ষোভ মিছিল করা হয়। ওই এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মিছিলটি আবারো জামিল স্মৃতি সংসদের কার্যালয়ের সামনে এসে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে ওয়ার্কার্স পার্টির নেতারা বলেন, বিএনপি-জামায়াত ও তাদের বিদেশি মিত্র মার্কিন যুক্তরাষ্ট্রের চলমান ষড়যন্ত্রের রাজনীতি এদেশের মানুষ প্রত্যাখান করেছে। জনগণ তাদের প্রত্যাখান করার কারণে তারা নির্বাচনে আসতে ভয় পাচ্ছে। তারা নির্বাচনকে বানচাল করার জন্য আবারো অগ্নি সন্ত্রাস করার পরিকল্পনায় লিপ্ত। কিন্তু আমরা ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে বলতে চাই, তারা যদি কর্মসূচির নামে মানুষ পুড়িয়ে মারার অপচেষ্টা চালায়; তবে আমরা জনগণকে সাথে নিয়ে তাদের রাজপথেই মোকাবিলা করবো।

সমাবেশে বক্তারা আরও বলেন, রাজশাহী-২ আসনের সংসদ সদস্য জননেতা ফজলে হোসেন বাদশা টানা তিনবার এখানে এমপি থাকার কারণে এই অঞ্চল থেকে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও এলাকাভিত্তিক অস্থিতিশীলতা দূর হয়েছে। তার যোগ্য নেতৃত্বের জন্য সুন্দর নগরী এখন শিক্ষানগরীতে পরিণত হয়েছে। তার সততার রাজনীতির জন্য রাজশাহীবাসী আবারও তাকে এই আসনে সংসদ সদস্য হিসেবে দেখতে চায়। তাই আসুন, রাজশাহীর মানুষের আকাঙ্ক্ষার প্রেক্ষিতে ফজলে হোসেন বাদশাকে আবারও এই আসনে নির্বাচিত করার জন্য ঐক্যবদ্ধ হই।

সমাবেশে বক্তব্য রাখেন, ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য ও মহানগরের সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু, কেন্দ্রীয় সদস্য ও জেলা কমিটির সাধারণ সম্পাদক আশরাফুল হক তোতা, মহানগর সম্পাদকমন্ডলীর সদস্য আব্দুল মতিন, নাজমুল করিম অপু, মহানগর যুবমৈত্রীর সভাপতি ও ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, মহানগর সদস্য মাসুম আক্তার অনিক, আব্দুল খালেক বকুল, মোশারফ হোসেন, কাশিয়াডাঙা থানা ওয়ার্কার্স পার্টির সভাপতি শামীম ইমতিয়াজ, সাধারণ সম্পাদক গোলাম রসুল বাবলু প্রমুখ। এসময় মহানগর ওয়ার্কার্স পার্টি, মহানগর যুবমৈত্রী, মহানগর ছাত্রমৈত্রীসহ নারী মুক্তি সংসদের সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সোনালী/জগদীশ রবিদাস