ঢাকা | জুলাই ২৪, ২০২৪ - ১২:০৯ অপরাহ্ন

চাঁপাইয়ে মোটরসাইকেল চোর চক্রের ৪ জন গ্রেপ্তার

  • আপডেট: Monday, October 9, 2023 - 7:32 pm

চাঁপাইনবাবগঞ্জ ব্যুরো: চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে আন্তঃজেলা চোরচক্রের ৪ জনকে গ্রেপ্তার এবং এসময় ৫টি মোটরসাইকেল উদ্ধার করআটক

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার টিকরি বাজার মহল্লার জামাল উদ্দিনের ছেলে মো. ডলার আলী (২২), একই উপজেলার কানসাট ইউনিয়নের গোপাল নগর গ্রামের আব্দুল আলীমের ছেলে সাব্বির আহমেদ ওরফে সিফাত (২৫), হাউস নগর গ্রামের আবুল কালাম আজাদের ছেলে আনোয়ার হোসেন (২৬) ও বাগবাড়ির এজাবুল হকের ছেলে দুলাল বাবু (২৭)।

জেলা গোয়েন্দা শাখার ওসি বাবুল উদ্দিন সরদার জানান, মোটরসাইকেল চুরিরোধকল্পে পুলিশ সুপার মো. ছাইদুল হাসানের নির্দেশে ডিবি পুলিশের একটি দল গত শনিবার দিবাগত রাত হতে রোববার বিকেল পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের মূলহোতা এবং চোরাই মোটরসাইকেল ক্রেতাসহ ৪ জনকে আটক করে।

আটককৃতদের দেয়া তথ্য অনুযায়ী ৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। উদ্ধারকৃতের মধ্যে রয়েছে ১২৫ সিসি কালো রংয়ের একটি বাজাজ ডিসকভার, ১০০ সিসি লাল রঙের বাজাজ সিটি, ১২৫ সিসি নীল কালো রংয়ের স্ট্রাইকার, ১৫০ সিসি লাল রংয়ের এ্যাপাচি আরটিআর ও ১০০ সিসি নীল কালো রংয়েরটিভিএস মেট্রো।

আটককৃতরা দীর্ঘদিন ধরে রাজশাহী বিভাগের বিভিন্ন স্থানে মোটরসাইকেল চুরি করে মোটরসাইকেলের চেসিস ও ইঞ্জিন নম্বর পরিবর্তন করে বিভিন্ন মানুষের কাছে কম দামে বিক্রি করে আসছিল বলে স্বীকার করেন।

ওসি বাবুল উদ্দিন সরদার আরও জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে আদালতে সোপর্দ করা হয়েছে ।

সোনালী/জেআর