ঢাকা | সেপ্টেম্বর ১৭, ২০২৪ - ১২:৫৩ পূর্বাহ্ন

কর্মক্ষেত্রের দক্ষতায় সম্মাননা পেলেন পুলিশ সদস্যরা

  • আপডেট: Sunday, October 8, 2023 - 6:00 pm

স্টাফ রিপোর্টার: প্রতিবারের মতো এ মাসেও কর্মক্ষেত্রে “ভালো কাজের” স্বীকৃতি স্বরুপ সম্মাননা পেয়েছেন মহানগর পুলিশের ২২ জন বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা, পুলিশ সদস্য ও সিভিল স্টাফরা।

আজ রোববার আরএমপির পুলিশ লাইন্স পিওএম কনফারেন্স রুমে আয়োজিত সেপ্টেম্বর মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা শেষে তাদের সম্মাননা প্রদান করা হয়।

মেট্রোপলিটন পুলিশের কমিশনার ও পর্যালোচনা সভার সভাপতি বিপ্লব বিজয় তালুকদার উপস্থিত থেকে পুলিশ কর্মকর্তা ও সদস্যদের মাঝে এসব সম্মাননা প্রদান করেন। কর্মক্ষেত্রে কর্মোদ্দীপনা বাড়াতে প্রতিমাসেই তিনি মাঠ পর্যায়ের পুলিশ সদস্য ও কর্মকর্তাদের এভাবে পুরস্কৃত করে থাকেন।

পর্যালোচনা সভায় শহরের আইন-শৃঙ্খলা পরিস্থিতি, কিশোর অপরাধ, মাদক উদ্ধার, কমিউনিটি ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেফতারি পরোয়ানা তামিল, গুরুত্বপূর্ণ মামলাসমূহের অগ্রগতি ও দেশের বর্তমান পরিস্থিতিসহ সমসাময়িক নানা বিষয় নিয়ে আলোচনা করা হয়।

এসময় মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাসহ রাজশাহীস্থ বিভিন্ন পুলিশ ইউনিট ও বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

সোনালী/জগদীশ রবিদাস