ঢাকা | জুলাই ১৭, ২০২৪ - ৭:৩৫ অপরাহ্ন

নাটোরে স্কুলছাত্র চালককে হত্যার পর অটোরিকশা ছিনতাই

  • আপডেট: Thursday, October 5, 2023 - 9:00 pm

অনলাইন ডেস্ক: নাটোরের বাগাতিপাড়ায় মাহাফুজ নামে এক স্কুলছাত্রকে হত্যা করে তার অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। বুধবার সন্ধ্যায় ফোনে বনপাড়া যাওয়ার কথা বলে তাকে ডেকে নেয় তারা।

বৃহস্পতিবার সকালে স্থানীয়রা উপজেলার দেবনগর খ্রিষ্টানপাড়া এলাকার একটি আমবাগান থেকে তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মাহাফুজ উপজেলার চকগোয়াশ গ্রামের অটোরিকশা মেরামতকারী দেলোয়ারের ছেলে এবং তোকিনগর আইডিয়াল হাই স্কুলের দশম শ্রেণির ছাত্র ছিল। লেখাপড়ার পাশাপাশি অটোরিকশা চালিয়ে সংসারের খরচ চালাতে সহযোগিতা করত।

বাবা দেলোয়ার জানান, মাহাফুজ একই এলাকায় তার ফুফু চায়না বেগমের কাছে থাকত। পড়াশোনার পাশাপাশি অটোরিকশা চালাত।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় মোবাইল ফোনে মাহাফুজকে অটোরিকশা ভাড়া নেওয়ার কথা বলে ডেকে নেয় দুর্বৃত্তরা। ফোন পেয়ে সে বাড়ি থেকে বের হয়। রাতে আর ফেরেনি।

গতকাল সকালে বাড়ি থেকে প্রায় পাঁচ কিলোমিটার দূরে জামনগর ইউনিয়নের দেবনগর খ্রিষ্টানপাড়া এলাকার আমবাগানে তাকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাহাফুজের বাঁ কান ও মাথায় আঘাতের চিহ্ন ছিল। বাগাতিপাড়া থানার ওসি শফিউল আযম খান বলেন, পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। অটোরিকশা ছিনতাইয়ের জন্য মাহাফুজকে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ জড়িতদের শনাক্তে কাজ শুরু করেছে।

সোনালী/জেআর