ঢাকা | জুলাই ১৮, ২০২৪ - ১:৫০ পূর্বাহ্ন

রাজশাহীতে দুর্গাপূজায় আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ বিষয়ে সভা

  • আপডেট: Wednesday, October 4, 2023 - 5:15 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে আসন্ন শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণসহ সার্বিক বিষয়ে মহানগরীর বিভিন্ন পূজা কমিটি’র নেতৃবৃন্দের সাথে মহানগর পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আগামী ২০ অক্টোবর শুরু হবে হিন্দু ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ উৎসব শারদীয় দুর্গাপূজা। ৫ দিনব্যাপী এই দুর্গোৎসব শেষ হবে ২৪ অক্টোবর।

এ উপলক্ষে আজ বুধবার বেলা সাড়ে ১১টায় আরএমপি সদর দপ্তরে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন আরএমপি’র কমিশনার বিপ্লব বিজয় তালুকদার।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আরএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার)সহ আরএমপি’র ঊর্ধ্বতন পুলিশ অফিসারবৃন্দ, ডিজিএফআই, র‌্যাব-৫, এনএসআই, আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে, সিটি কর্পোরেশন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, নেসকো লি.’র প্রতিনিধিবৃন্দসহ সকল থানার অফিসার ইনচার্জগণ এবং টিআই (১)।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগ সভাপতি ও বাগমারা উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, তপন কুমার সেন, ট্রাস্টি, বৃহত্তর রাজশাহীর হিন্দু কল্যাণ ট্রাস্ট, রাজকুমার সরকার, ভারপ্রাপ্ত সভাপতি, হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদ, রাজশাহী মহানগর, শ্যামল কুমার ঘোষ, সেক্রেটারী, হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদ, রাজশাহী মহানগর, অ্যাড. শরৎচন্দ্র সরকার, সভাপতি, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, রাজশাহী মহানগর, বিশ্বজিৎ কুমার সাহা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, রাজশাহী মহানগর, সমর কুমার সাহা, সভাপতি, পূজা উদযাপন পরিষদ, পবা উপজেলা, কানাই কুমার সাহা, সাধারণ সম্পাদক, পূজা উদযাপন পরিষদ, পবা উপজেলা এবং অন্যান্য পূজা কমিটির নেতৃবৃন্দ।

সোনালী/জেআর