ঢাকা | জুলাই ২০, ২০২৪ - ১:১২ পূর্বাহ্ন

বাঘায় আ’লীগ নেতার ডাকে সাড়া না দেয়ায় যুবককে মারপিট

  • আপডেট: Sunday, October 1, 2023 - 5:00 pm

বাঘা প্রতিনিধি: বাঘায় বজলুর রশিদ নামে এক আ’লীগ নেতার ডাকে সাড়া না দেয়া এবং তার গ্রুপে যুক্ত না হওয়ার অপরাধে মানিক নামে এক যুবককে মাথায় জখম করাসহ তার পা ভেঙে দেয়া হয়েছে। এ ঘটনায় ঐ যুবকের মা বাদি হয়ে বাঘা থানায়  অভিযোগ করেছেন। অভিযোগ তুলে নেয়ার জন্য হুমকি দিচ্ছে প্রতিপক্ষ।

আহত মানিকের পিতা নাজিম উদ্দিন জানান, আড়ানী আ’লীগের ৪ নং ওয়ার্ড সভাপতি বজলুর রহমান। তিনি বিভিন্ন সময় দলীয় প্রোগ্রামে আমার ছেলে মানিক (২৩)সহ তার কয়েকজন বন্ধুকে ডাকে। কিন্তু মানিক রিবন আহাম্মেদ বাপ্পি নামে অপর এক নেতার সাথে মিছিল-মিটিং করায় তিনি তার ওপর ক্ষুব্ধ হন।

এর জের ধরে গত ২৬ সেপ্টেম্বর সন্ধ্যে ৬ টার সময় মানিক আড়ানী বাজারে এলে বজলুর রহমান তার সাঙ্গ-পাঙ্গ এর মাধ্যমে লোহার পাইপ দিয়ে তাকে বেধড়ক মারপিট করে আহত করে। এ ঘাটনায় তার মাথা ফেটে রক্তাক্ত হয় এবং একটি পা ভেঙে যায়। ঘটনার এক পর্যায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এদিকে উক্ত ঘটনাকে কেন্দ্র করে ২৬ তারিখ রাতেই মানিকের মা রোজিনা বেগম ৭ জনকে অভিযুক্ত করে বাঘা থানায় একটি অভিযোগ করেন। বর্তমানে ঐ অভিযোগ তুলে নেয়ার জন্য প্রতিপক্ষরা তার পরিবারের ওপর চাপ সৃষ্টি করছে। তারা মৌখিক ভাবে বিষয়টি পুলিশকে জানিয়েছেন।

তবে আড়ানী ৪নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক বজলুর রশিদ দাবি করেছেন, এ ঘটনায় তিনি জড়িত নন। মানিক বিগত সময়ে একই এলাকার আরিফ (২২) নামে এক যুবককে মারপিট করেছিলো। তার জের ধরে আরিফ তার লোকজন নিয়ে মানিককে মারপিট করেছে এমনটি তিনি শুনেছেন। এ বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ (তদন্ত) সবুজ রানা জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সোনালী/জেআর