ঢাকা | ফেব্রুয়ারী ২১, ২০২৪ - ৯:১৫ অপরাহ্ন

নির্বাচন পর্যন্ত নেতাকর্মীদের রাজপথে অবস্থান নিতে হবে: লিটন

  • আপডেট: Saturday, September 30, 2023 - 6:00 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে নগরস্থ সকল থানা এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দের সাথে শনিবার দুপুরে রাণীবাজারস্থ এএইচএম খায়রুজ্জামান লিটন-এর রাজনৈতিক কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য রাসিকের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। তিনি বলেন, চলমান রাজনীতির পরিস্থিতি ও আগামী নির্বাচন পর্যন্ত আমাদের দলীয় নেতাকর্মীদের সক্রিয় থেকে রাজপথে অবস্থান নিতে হবে। দেশি ও বিদেশি চক্রান্তকে মোকাবেলার জন্য তৃণমূল থেকে মহানগর পর্যন্ত নিজ নিজ অবস্থানে সজাগ ও সতর্ক থেকে সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডকে জনগণের মাঝে প্রচার কার্যক্রম চালিয়ে যেতে হবে। জামায়াত-বিএনপি সহ কিছু ছোট ছোট দল মিলে বাংলাদেশ ও আওয়ামী লীগের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টা করছে। এই ধরনের অপপ্রয়াস রুখে দেয়ার জন্য নেতাকর্মীদের বলিষ্ঠ ভূমিকা পালনের আহ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, দপ্তর সম্পাদক মাহাবুব-উল-আলম বুলবুল, কৃষি বিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল, ধর্ম বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টু, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ওমর শরীফ রাজিব, সদস্য বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুল মান্নান, হাফিজুর রহমান বাবু, আতিকুর রহমান কালু, বাদশা শেখ, রাজপাড়া থানার সাধারণ সম্পাদক শেখ আনসারুল হক খিচ্চু, বোয়ালিয়া (পশ্চিম) থানার সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, মতিহার থানার সাধারণ সম্পাদক আলাউদ্দিন, শাহ্ মখদুম থানার সাধারণ সম্পাদক শাহাদত আলী শাহু সহ সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

সোনালী/জেআর