ঢাকা | ফেব্রুয়ারী ২২, ২০২৪ - ৫:৫৫ পূর্বাহ্ন

রাজশাহীতে নানা আয়োজনে মিন্টু-শামীমের মৃত্যুবার্ষিকী পালিত

  • আপডেট: Friday, September 22, 2023 - 6:00 pm

স্টাফ রিপোর্টার: রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি দলের সাবেক তারকা খেলোয়ার রবি উদ্দিন আহমেদ মিন্টুর ২৪তম ও শামীম রেজার ১৬তম মৃত্যুবার্ষিকী প্রতি বছরের ন্যায় নানা আয়োজনে রাজশাহীতে পালিত হয়েছে।

শুক্রবার সকাল ১০টায় বৈকালী সংঘ রাজশাহীর আয়োজনে এ উপলক্ষে নগরীর সিএন্ডবি মোড় বৈকালী সংঘ চত্বর থেকে র‌্যালি শুরু করেন অত্র সংঘ পরিচালনা পর্ষদের সদস্য, খেলোয়ারবৃন্দ ও কর্মকর্তা-কর্মচারীগণ।

তারা র‌্যালি নিয়ে লক্ষ্মীপুর মিন্টু চত্বর ও ঐতিহ্য চত্বর বহরমপুর মোড় ঘুরে একই স্থানে এসে র‌্যালি শেষ করেন। পরে মিন্টু ও রেজার স্মরণে আলোচনা সভা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন বৈকালী সংঘ রাজশাহী নির্বাহী সদস্য ও জেলা ক্রীড়া সংস্থা রাজশাহী যুগ্ম সদস্য সচিব (হকি) এস.এম. সালাহউদ্দীন রতন।

আরও বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার রাজশাহরী সাবেক নির্বাহী সদস্য ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক শওকত হোসেন আনজু।

রাজশাহী বৈকালী সংঘের সভাপতি মনিরুজ্জামান ছানার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৈকালী সংঘের সাধারণ সম্পাদক রইস উদ্দিন আহমেদ বাবু।

এছাড়াও ক্রীড়া সংগঠক ও সাবেক হকি খেলোয়াড়, নুরুজ্জামান ও আসাদুজ্জামানসহ বৈকালী সংঘের ক্রিকেট ও হকি খেলোয়ার বৃন্দ উপস্থিত ছিলেন। সভা সঞ্চালনা করেন রায়হান উদ্দিন হালিম।

এদিকে উভয় খেলোয়ারসহ বৈকালী সংঘের প্রয়াত সকল সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে বাদ আসর কাজিহাটা এক নম্বর জামে মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

সোনালী/জেআর