ঢাকা | মে ২৬, ২০২৪ - ৫:০৫ অপরাহ্ন

স্বচ্ছ ও জবাবদিহিতার ভিত্তিতে নির্বাচন অনুষ্ঠিত হবে: শাহরিয়ার

  • আপডেট: Wednesday, September 20, 2023 - 9:32 pm

বাঘা প্রতিনিধি: পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেন, স্বচ্ছ ও জবাবদিহিতার ভিত্তিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। আমরা জনগণের উন্নয়নের জন্য কাজ করি। আমরা মানুষের মুখে হাসি ফোটাতে চাই এবং কল্যাণকর সরকার গঠন করতে চাই। বুধবার বাঘার তেপুকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাঘা উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতারের সভাপতিত্বে ও তেপুকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আবু সাইদ বিটেন এর সঞ্চালনায় উক্ত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আমজাদ হোসেন নবাব, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মীর মামুনুর রহমান ও তেপুকুরিয়া ওয়ার্ড আ’লীগের সভাপতি এবং সাবেক ইউপি সদস্য বাচ্চু সরকার।

উপস্থিত ছিলেন বাঘা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, উপজেলা প্রকৌশলী নুরুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা খাতুন লতা, উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির, বাজুবাঘা ইউনিয়ন আ’লীগের সভাপতি ফজলুর রহমান ফজল, সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয় সুশীল সমাজের ব্যক্তিবর্গ।

সোনালী/জেআর