ঢাকা | ফেব্রুয়ারী ২৬, ২০২৪ - ৫:১৭ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে মাঝির মরদেহ উদ্ধার

  • আপডেট: Monday, September 18, 2023 - 9:15 pm

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সাখাওয়াত হোসেন (৫২) নামে এক নৌকার মাঝির মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুরে দিঘলগ্রামের পাশ থেকে এই মরদেহ উদ্ধার করে উল্লাপাড়া মডেল থানা পুলিশ।

জানা যায়, সাখাওয়াত দিঘলগ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে। তিনি চলনবিলে নৌকায় মানুষ পরিবহন করে জীবন যাপন করতেন। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গ্রামের আবু বক্কার, তার ছেলে আলমেস ও ছেলের বউ মোমেনা খাতুনকে আটক করা হয়েছে।

সাখাওয়াতের ছোট ছেলে সাগর জানান, তার বাবা রোববার রাত ৮টার দিকে খাবার খেয়ে বাড়ি থেকে দিঘলগ্রাম বাজারের উদ্দেশ্যে বেরিয়ে যান। তারপর আর বাড়ি ফেরেননি। সকালে বাজারের পাশে আবু বক্কারের বাড়ির নিকটবর্তী স্থানে তার বাবার মরদেহ পাওয়া যায়। কী করে তিনি মারা গেলেন তা এখন পর্যন্ত তাদের পরিবারের লোকজন বুঝতে পারছে না।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত সাখাওয়াত হোসেনের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তাকে মেরে ফেলা হয়েছে নাকি তিনি অন্য কোনভাবে মারা গেছেন তা ময়নাতদন্তের প্রতিবেদন না পেলে নিশ্চিত ভাবে বলা যাবে না।

তিনি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত নিহতের বাড়ি থেকে থানায় কোনো অভিযোগ করা হয়নি। পুলিশ যে বাড়ির পাশে মরদেহ পেয়েছে সেই বাড়ির মালিক আবু বক্কার, তার ছেলে এবং ছেলের বউকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে এসেছে।

সোনালী/জেআর