ঢাকা | জুলাই ২৪, ২০২৪ - ১১:০৮ পূর্বাহ্ন

নাটোরে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

  • আপডেট: Monday, September 18, 2023 - 9:22 pm

নাটোর প্রতিনিধি: নাটোর রেলওয়ে স্টেশন প্লাটফর্ম এলাকায় রাজশাহীগামী বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

সোমবার বেলা ১১টার দিকে রাজশাহীগামী বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনটি প্লাটফর্মে প্রবেশ করার মুহূর্তে ওই ব্যক্তি লাইনের ওপর মাথা রেখে শুয়ে পড়েন। এতে তার মাথা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। খবর পেয়ে নাটোর ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে মরদেহ উদ্ধার করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, অজ্ঞাত ওই ব্যক্তি বেশ কিছু সময় ধারে নাটোর স্টেশনের রেললাইনের মাঝে হাঁটাহাঁটি করছিলেন। বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনটি ১ নম্বর প্লাটফর্মের লাইনে প্রবেশ করার আগে লাইনের ওপর মাথা রেখে শুয়ে পড়েন তিনি। এতে তার মাথা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায় এবং ঘটনাস্থলেই ওই ব্যক্তির মৃত্যু হয়।

নাটোর স্টেশন মাস্টার রেজাউল করিম জানান, মরদেহটি লাইনের ওপর থেকে সরিয়ে রাখা হয়েছে। বিষয়টি সান্তাহার রেলওয়ে থানাকে জানানো হয়েছে। ট্রেনে কাটা পড়া ওই ব্যক্তির পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটা আত্মহত্যা। সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তার হোসেন জানান, ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহত ব্যক্তির পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান ওসি।

সোনালী/জেআর