ঢাকা | অক্টোবর ১৮, ২০২৪ - ২:৫৪ অপরাহ্ন

পুঠিয়ায় মাদকের টাকার জন্য স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগ

  • আপডেট: Sunday, September 17, 2023 - 6:00 pm

পুঠিয়া প্রতিনিধি: পুঠিয়ায় কহিনুর বেগম (৩৮) নামের এক গৃহবধূর গায়ে পেট্টোল ঢেলে আগুন ধরিয়ে দেয় মাদকাসক্ত স্বামী আমজাদ মণ্ডল। পরে প্রতিবেশীরা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে রামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করেন।

ঘটনার ৯ দিন পর চিকিৎসাধিন অবস্থায় ওই গৃহবধূ মারা গেছেন।

ভুক্তভোগির পরিবারের অভিযোগ, স্ত্রীর কাছে মাদকের টাকা না পেয়ে এ ঘটনা ঘটিয়েছে। তবে ঘটনার পর থেকে পাষণ্ড স্বামী পলাতক রয়েছে। আমজাদ মণ্ডল পুঠিয়া উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের মালিপাড়া গ্রামের সামসুল রহমানের ছেলে।

গত ৯ সেপ্টেম্বর রাতে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। আর ১৭ সেপ্টেম্বর ভোর ৬ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় সে মারা যায়।

শিলমাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদকের টাকার জন্য একজন মেয়েকে এভাবে তার স্বামি আগুনে পুড়িয়ে হত্যা করেছে। তিনি বলেন, এ বিষয়ে ভুক্তভোগি পরিবারকে আইনের আশ্রয় নিতে পরামর্শ দেয়া হয়েছে।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুক হোসেন বলেন, ৯ দিন আগে আগুন ধরিয়ে দেয়ার ঘটনা ঘটে। অথচ মারা যাওয়ার পর গতকাল ভুক্তভোগির সে পরিবার বিষয়টি থানায় জানাচ্ছেন এটা রহস্যজনক বিষয়। তিনি বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আর এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সেই সাথে লাশের ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।

সোনালী/জেআর