ঢাকা | জুলাই ২৪, ২০২৪ - ১২:৪৭ অপরাহ্ন

লালপুরে ৮টি বাইসাইকেল উদ্ধার, গ্রেপ্তার ৩

  • আপডেট: Thursday, September 14, 2023 - 9:32 pm

লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে ৮টি চোরাই বাইসাইকেল উদ্ধার করেছে পুলিশ। এ সময় ৩ জনকে গ্রেপ্তার করা হয়।

বুধবার দিবাগত রাতে উপজেলার চংধুপইল ইউনিয়নের চকশোভ গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন, উপজেলার চংধুপইল ইউনিয়নের চকশোভ গ্রামের রফিকুল ইসলামের ছেলে সজীব (২০), ওমর আলীর ছেলে কামরুল (৩৩) ও রুস্তম আলীর ছেলে আব্দুস সালাম (৪২)।

লালপুর থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার মোহরকয়া গ্রামের নুর মোহাম্মদ খাঁর ছেলে সাইফুল ইসলাম (৪০) লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের সামনে তার বাইসাইকেল রেখে স্বাস্থ্য কমপ্লেক্সের দ্বিতীয় তলায় নিকট আত্মীয় অসুস্থ জিমকে (৮) দেখতে যান।

১৫ মিনিট পরে এসে দেখেন তার বাইসাইকেলটি চুরি হয়ে গেছে। এ ঘটনায় সাইফুল ইসলাম বাদি হয়ে অজ্ঞাতনামা আসামির বিরুদ্ধে গত বুধবার লালপুর থানায় লিখিত ভাবে এজাহার দাখিল করেন।

একই ভাবে বুধবার বাইসাইকেল চুরির সময় জনতার কাছে হাতেনাতে ধরা পড়ে সজীব। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। সজীবের দেয়া তথ্যমতে লালপুর থানা পুলিশ তাৎক্ষণিক ভাবে অভিযান চালিয়ে পরবর্তীতে দুই জনকে গ্রেপ্তার করে।

এ সময় গ্রেপ্তারকৃতদের নিকট থেকে সাইফুল ইসলামের চোরাইকৃত বাই সাইকেলসহ আরও ৮টি চোরাই বাইসাইকেল উদ্ধার করে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উজ্জ্বল হোসেন বলেন, এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেপ্তার ও ৮টি বাইসাইকেল উদ্ধার করে। তাদেরকে আদালতের মাধ্যমে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।

সোনালী/জেআর