ঢাকা | জুলাই ২০, ২০২৪ - ১:১১ অপরাহ্ন

বিশিষ্ট ব্যবসায়ী আতাউর রহমান শেখের মৃত্যু, দাফন সম্পন্ন

  • আপডেট: Friday, September 8, 2023 - 9:32 pm

স্টাফ রিপোর্টার: বিশিষ্ট ব্যবসায়ী আওয়ামী লীগ নেতা ও নওহাটা জুট মিলের ব্যবস্থাপনা পরিচালক আতাউর রহমান শেখ (৫৪) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহী…রাজেউন)। শুক্রবার সকাল ৯টা ৩৫ মিনিটে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় (পিজি) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি বেশ কিছুদিন যাবত কিডনিসহ বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছিলেন।

আতাউর রহমান শেখ নওহাটা ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল খালেক ও রাজশাহী মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি ও বিএমএ-এর সাবেক সহ-সভাপতি ডা. তবিবুর রহমান শেখের ছোট ভাই। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার রাত ৯টায় মরহুমের জানাজার নামাজ নওহাটা স্কুল মাঠে অনুষ্ঠিত হয়ে নওহাটা ছালেহিয়া মাদ্রাসা কবরস্থানে দাফন সম্পন্ন হয়। জানাজার নামাজে উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, মহানগর আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, জেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগরের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তাক আহমেদ, নওহাটা পৌর আওয়ামী লীগ সভাপতি আজিজুল হক, সাধারণ সম্পাদক কামরুল হাসান, পবা উপজেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক আব্দুল মান্নান প্রমুখ।

মরহুমের রুহের মাগফেরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন সংসদ সদস্য আয়েন উদ্দিন, পবা উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী, সাধারণ সম্পাদক ও নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ।

সোনালী/জেআর