ঢাকা | ফেব্রুয়ারী ২৯, ২০২৪ - ৬:৪০ অপরাহ্ন

বাঘায় গাছের ডালে ফাঁস দিয়ে মানসিক রোগির আত্মহত্যা

  • আপডেট: Friday, September 8, 2023 - 7:19 pm

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় আম গাছের ডালে ফাঁস দিয়ে আনিছুর রহমান (৪৫) নামের এক ব্যক্তির আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টায় ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

আনিছুর রহমান উপজেলার বাউসা ইউনিয়নের হাটপাড়া বাউসা গ্রামের আলিমুদ্দিনের ছেলে।

এ বিষয়ে আনিছুর রহমানের স্ত্রী শাহানাজ বেগম জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে ছেলের সাথে রাতের খাবার খেয়ে বাড়ির পাশে বাজারে যায়। বাড়ি ফিরতে দেরি দেখে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে। পরে বাড়ির পাশে আম গাছের ডালের সাথে রশিতে ঝুলতে দেখেন। আনিছুর রহমান দীর্ঘদিন থেকে মানসিক রোগে ভুগছিলেন।

তাকে পাবনা মানসিক হাসপাতালসহ বিভিন্ন স্থানে চিকিৎসা করে ভাল হয়নি। আনিছুর রহমানের বাবা আলিমুদ্দিন জানান, নিয়মিত ওষুধ সেবন না করায় মানসিক রোগ আরও বেড়ে যায়। এ কারণে ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে। পরে পুলিশকে খবর দেয়া হয়।

বাউসা ইউনিয়ন পরিষদের স্থানীয় মেম্বর আখের উদ্দিন জানান, শুক্রবার সকাল ১০ টায় পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে। বাঘা থানার ওসি খায়রুল ইসলাম জানান, আনিছুর রহমানের মানসিক রোগের ব্যবস্থাপত্র দেখে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতিক্রমে মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এ বিষয়ে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

সোনালী/জেআর